kalerkantho


ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র আহত

কালের কণ্ঠ অনলাইন   

৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১৯:২৬



ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র আহত

ঢাকার ধামরাইয়ে ইজিবাইকের চাকায় পিষ্ট হয়ে রিয়াদ হোসেন নামের এক স্কুলছাত্রের একটি পা ভেঙ্গে গেছে। তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ রবিবার সকাল সাড়ে নয়টার দিকে ধামরাই-কালিয়াকৈর আঞ্চলিক সড়কে এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্কুলের শিক্ষার্থীরা প্রায় এক ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ গিয়ে মিমাংসার আশ্বাস দিলে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়। এতে  যান চলাচল স্বাভাবিক হয়।  

আহত রিয়াদ হোসেন আলহাজ্ব জামাল উদ্দিন স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র ও হাটিপাড়ার মৃত আবদুস সামাদের ছেলে।  

প্রত্যক্ষদর্শীরা জানায়, হাটিপাড়া জামাল উদ্দিন স্কুলের ছাত্র রিয়াদ আজ সকাল সাড়ে নয়টার দিকে হাটিপাড়া বাসষ্ট্যান্ডে মাহিন্দ্র নামের থ্রি-হুইলের একটি যানবাহনের সামনে দাড়িয়েছিল। এ সময় আকস্মিক ভাবে মাহেন্দ্রটি স্টার্ট দিলে বিকট শব্দ হয়। এতে রিয়াদ ভয় পেয়ে দৌড় দেয়। এ সময় একটি ইজিবাইক রিয়াদের পায়ের ওপর দিয়ে চলে যায়।

এ অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে নিয়ে যান। এ ঘটনা স্কুলের শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে পড়লে তারা অবৈধ ইজিবাইক ও মাহেন্দ্র চলাচল বন্ধ রাখার দাবিতে ধামরাই-কালিয়াকৈর সড়ক প্রায় এক ঘন্টা অবরোধ করে রাখে। খবর পেয়ে ধামরাই থানা পুলিশ সেখানে উপস্থিত হয়। পরে এসআই আসলাম হোসেন মিমাংসার আশ্বাস দিলে ছাত্ররা অবরোধ তুলে নেয়।  

এ ব্যাপারে এসআই আসলাম হোসেন জানায়, রিয়াদের একটি পা ভেঙে গেছে। এছাড়া অবৈধ ইজিবাইকের চালক হাবিবুর রহমানকে সনাক্ত করা হয়েছে। তাকে আটকের জন্য অভিযান অব্যাহত আছে।   

এর আগে গত ৯ জানুয়ারী একই সড়কে নাইম হোসেন(১১) নামে এক ছাত্রকে থ্রি হুইলারের একটি যানববাহন চাপা দিলে ঘটনাস্থলেই মারা যায় সে।

 


মন্তব্য