kalerkantho


রায়পুরে ডাকাতের হামলায় আহত ৪, মালামাল লুট

লক্ষ্মীপুর প্রতিনিধি   

৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১৩:৩৫



রায়পুরে ডাকাতের হামলায় আহত ৪, মালামাল লুট

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় ডাকাতের হামলায় প্রবাসী এনায়েত জহিরের পরিবারের ৪ সদস্য আহত হয়েছে। এ সময় ডাকাতরা টাকা ও স্বর্ণসহ মালামাল লুটে নেয় বলে ক্ষতিগ্রস্ত পরিবারের অভিযোগ। শনিবার (৪ ফেব্রুয়ারি) দিবাগত গভীর রাতে উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের কুচিয়ামারা নতুন ব্রিজ এলাকার এ ঘটনা ঘটে। খবর পেয়ে সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সংশ্লিষ্টরা জানায়, ঘটনার সময় উপজেলার কুচিয়ামারা নতুন ব্রিজ এলাকার প্রবাসী এনায়েত জহিরের বসতঘরে একদল ডাকাত প্রবেশ করে। এ সময় তারা অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে। একপর্যায়ে চিৎকারে চেষ্টা করলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আবদুল আলী, ফারুক, মো. সালাম, জহিরকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। তাদের মধ্যে গুরুতর আহত আবদুল আলীকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অন্যরা স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছেন।

ক্ষতিগ্রস্ত পরিবারের একাধিক সদস্য নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছেন, ডাকাতরা স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ৮ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। পরিবারের চারজনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে তারা।

এ ব্যাপারে রায়পুর থানার ওসি লোকমান হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারটি ১ লাখ ২০ হাজার টাকা ব্যাংক থেকে উত্তোলন করে ঘরে রেখেছে বলে পুলিশকে জানিয়েছে। ওই টাকা নিতে ঘরের ভেতর আগে থেকে কেউ অবস্থানে ছিল বলে ধারণা করা হচ্ছে। ঘটনাটি তদন্ত চলছে।


মন্তব্য