kalerkantho


বখাটের হামলায় কলেজ ছাত্রী আহত

কালের কণ্ঠ অনলাইন   

৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:৫৯



বখাটের হামলায় কলেজ ছাত্রী আহত

পিরোজপুরের কাউখালীতে রাজু শেখ (২৮) নামে এক বখাটের হামলায় মাকুল আক্তার মুনা নামে নামে এক কলেজ ছাত্রী গুরুতর আহত হয়ে গত চারদিন ধরে হাসপাতালে কাতরাচ্ছে। এ হামলার ঘটনায় অভিযুক্ত বখাটে রাজুকে কাউখালী থানা পুলিশ গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।

থানা ও স্থানীয়দের সূত্রে জানাগেছে, উপজেলার দাসেরকাঠী গ্রামের মোজাম্মেল শেখের বখাটে ছেলে রাজু শেখ বেশ কিছুদিন ধরে একই গ্রামের কলেজ ছাত্রী মাকুল আক্তার মুনাকে কলেজে আসা যাওয়ার পথে উত্যক্ত করে আসছিল। কলেজ ছাত্রী এ ঘটনার প্রতিবাদ জানায় ও বিষযটি কলেজ কর্তৃপক্ষের কাছে অভিযোগ দেয়। এতে ক্ষিপ্ত হয়ে বখাটে রাজু গত বুধবার কলেজ ছুটি শেষে বাড়ি ফেরার পথে মেয়েটিকে পথ আটকে নির্দয়ভাবে মারপিট করে গুরুতর অবস্থায় পথে ফেলে রেখে পালিয়ে যায়।

স্থানীয়রা আহত কলেজ ছাত্রীকে উদ্ধার করে প্রথমে কাউখালী হাসপাতালে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আহত মুনা বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছে। গত শুক্রবার দিবাগত রাতে কাউখালী পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত বখাটেকে গ্রেপ্তার করে।  

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, অভিযোগ পেয়ে বখাটেকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় নির্যাতিত ছাত্রীর বাবা আব্দুল মান্নান খান বাদী হয়ে গত শুক্রবার কাউখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।


মন্তব্য