kalerkantho


বেনাপোলে বিজিবি ও বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত

বেনাপোল (যশোর) প্রতিনিধি    

৩ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:০১



বেনাপোলে বিজিবি ও বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত

সীমান্ত দিয়ে অবৈধ অনুপ্রবেশ, অস্ত্র ও মাদক চোরাচালান প্রতিরোধে আজ শুক্রুবার দুপুরে বেনাপোল বিজিবি হেড কোয়ার্টারে বিজিবি ও বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে বিজিবি এর পক্ষে ছয় সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দেন বিজিবি ব্রিগেডিয়ার জেনারেল জিল্লুর রহমান।

সাথে ছিলেন খুলনা সেক্টর কমান্ডার ইকবাল হোসেন, যশোর ৪৯ বিজিবি এর অধিনায়ক লে.কর্ণেল খবির উদ্দিন (ভারপ্রাপ্ত), এবং স্টাফ অফিসার লে.কর্ণেল মাকসুদুর রহমান।  

অপরদিকে বিএসএফ এর ৬ সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দেন ব্রিগেডিয়ার জেনারেল জাশোয়াল সিংহ। বেনাপোল সদর ক্যাম্প এর বিজিবি কমান্ডার সুবেদার বাকিবিল্লাহ জানান, বাংলাদেশি গরু ব্যবসায়ীদের আটকের পর মানবাধিকার লঙ্ঘন করে হত্যা না করে যেন বিজিবির কাছে সোপর্দ করা হয় সে বিষয়েও বিজিবি কর্মকর্তারা বিএসএফে এর প্রতি আহবান জানান।  

এছাড়া বৈঠকে সীমান্ত পথে অস্ত্র-মাদক চোরাচালান, অবৈধ অনুপ্রবেশ রোধে বিজিবি ও বিএসএফ সদস্যরা এক সঙ্গে কাজ করার সিদ্ধান্ত গ্রহণ করার পাশাপাশি বিজিবি ও বিএসএফ সদস্যদের মধ্যে সৌহার্দ্য ও সম্প্রীতি বজায় থাকবে বলে আশা প্রকাশ করেন কর্মকর্তারা। এর আগে বেনাপোল চেকপোস্ট নোমান্সল্যান্ডে বিএসএফ প্রতিনিধি দলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।  

 

 


মন্তব্য