kalerkantho


ঈশ্বরগঞ্জে মাইক্রেবাসের ধাক্কায় এক নারী নিহত

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি    

৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:০৮



ঈশ্বরগঞ্জে মাইক্রেবাসের ধাক্কায় এক নারী নিহত

ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের ঈশ্বরগঞ্জ উপজেলায় মাইজবাগ বাজার বাসস্ট্যান্ড এলাকায় দ্রুতগামী মাইক্রোবাসের ধাক্কায় এক নারীর ঘটনাস্থলে মৃত্যু হয়েছে। তাঁর নাম মোছা. খাইরুন্নেছা (৬০)।

তিনি উপজেলার পাড়া বাঁশহাটি গ্রামের মৃত আমির হোসেনের স্ত্রী। আজ শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটেছে।  ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, চালক শিমুল মিয়াসহ মাইক্রেবাসটি আটক করে থানায় আনা হয়েছে। নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে দাফনের জন্য ময়নাতদন্ত ছাড়াই লাশ দিয়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় অভিযোগ দিলে মামলা নেওয়া হবে।

নিহত নারীর সহযাত্রী ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, বাঁশহাটি গ্রাম থেকে একটি ইজিবাইকে করে আরও কয়েকজনকে নারীর সাথে খাইরুন্নেছা মাইজবাগ বাজার বাসস্ট্যান্ডে নামেন। সহযাত্রী দুই নারী বলেন, তাঁরা নান্দাইল উপজেলার তারেরঘাট এলাকায় এক পীরের বাড়িতে যাওয়ার জন্য রওনা হন। গ্রামের রাস্তা পার হয়ে স্থানীয় মাইজবাগ বাসস্ট্যান্ডে নেমে ভাড়া পরিশোধ করছিলেন। আর এ সময় তাঁদের সাথে থাকা খাইরুন্নেছা ইজিবাইক থেকে নেমে সড়ক পার হচ্ছিলেন। তখনই দ্রুতগামী একটি মাইক্রেবাসের ধাক্কায় খাইরুন্নেছা সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। পড়ে লোকজন ছুঁটে গিয়ে মাইক্রেবাসটি আটক করে পুলিশে খবর দেয়।


মন্তব্য