kalerkantho


আড়িয়াল খাঁ নদের ভাঙ্গন রোধে ব্যবস্থা নেওয়া হচ্ছে: পানি সম্পদ প্রতিমন্ত্রী

কালের কণ্ঠ অনলাইন   

৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:১৫



আড়িয়াল খাঁ নদের ভাঙ্গন রোধে ব্যবস্থা নেওয়া হচ্ছে: পানি সম্পদ প্রতিমন্ত্রী

পানি সম্পদ প্রতিমন্ত্রী লে: কর্নেল (অব:) নুরুল ইসলাম বীর প্রতীক বলেছেন, আড়িয়াল খাঁ নদের ভাঙ্গন রোধে স্থায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে। আজ শুক্রবার ফরিদপুরের সদরপুর উপজেলার চন্দ্রপাড়া, চরমানাইর ইউনিয়নের চরবন্দরখোলা মাদ্রাসা ও দরগাবাজার এলাকায় আড়িয়াল খাঁ নদের ভাঙ্গন পরিদর্শন করে এক জনসভায় তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, সদরপুরের চন্দ্রপাড়া, চরমানাইর ইউনিয়নের ঐতিহ্যবাহী চরবন্দরখোলা সিনিয়র মাদ্রাসা, ভাঙ্গা উপজেলার দরগা বাজার এলাকায় আড়িয়াল খাঁ নদের ভাঙ্গন রোধে প্রায় একশত কোটি টাকা বরাদ্দ দেওয়া হবে। এই এলাকার জনগণ জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভক্ত। সরকার তাদের সব ধরনের সমস্যা সমাধানের পক্ষে রয়েছে।

তিনি বলেন, ১৯৭৫- এ বঙ্গবন্ধু জাতির জনককে হত্যার পর গত ২১ বছর দেশের উন্নয়ন হয়নি। স্বাধীনতা বিরোধীরা দেশের সম্পদ লুটপাট করে খেয়েছে। আজ জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ মধ্যম আয়ের দেশে পৌঁছে গেছে। আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করলে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে।

এ সময় প্রতিমন্ত্রী সবাইকে আওয়ামী লীগের নৌকায় ভোট দেওয়ার জন্য ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

মোঃ জমির বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ, কেন্দ্রীয় কমিটির সদস্য মো: আনিসুর রহমান খাঁন, সদরপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী সফিকুর রহমান।


মন্তব্য