kalerkantho


মঠবাড়িয়ায় বড় বোনকে বিয়ে করতে না পেরে ছোট বোনকে অপহরণ

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১৩:৩১



মঠবাড়িয়ায় বড় বোনকে বিয়ে করতে না পেরে ছোট বোনকে অপহরণ

পিরোজপুরের মঠবাড়িয়ায় বড় বোনকে বিয়ে করতে ব্যর্থ হয়ে একাদশ শ্রেণিপড়ুয়া কলেজছাত্রী ছোট বোনকে অপহরণ করেছে বখাটেরা। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার ছোট শৌলা গ্রামের সড়কে কলেজে যাওয়ার পথে ওই কলেজছাত্রীকে অপহরণ করা হয়।

পরিবারের অভিযোগ অপহৃত কলেজছাত্রীর বড় বোনকে বিয়ে করতে না পেরে স্থানীয় ফিরোজ হাওলাদারের ছেলে বখাটে জসিম হাওলাদার তার সাত সহযোগী বখাটে মিলে ছোট বোনকে অপহরণ করে নিয়ে যায়। অপহরণ ঘটনার পর পুলিশ কলেজছাত্রীকে উদ্ধারের চেষ্টা চালালেও আজ শুক্রবার পর্যন্ত অপহৃতকে উদ্ধার করা যায়নি।

এ ঘটনায় ভূক্তভোগী কলেজছাত্রীর বাবা জাকির সিকদার বাদী হয়ে অভিযুক্ত বখাটে জসিম হাওলাদারসহ ৯ জন বখাটের বিরুদ্ধে বৃহস্পতিবার মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

ভূক্তভোগী মেয়েটি পাশ্ববর্তী ভাণ্ডারিয়া উপজেলার সিংহখালী স্কুল অ্যান্ড কলেজে একাদশ শ্রেণিতে পড়ছে। থানা ও ভূক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, মঠবাড়িয়া উপজেলার বাঁশবুনীয়া গ্রামের অপহৃত ওই কলেজছাত্রীর বড়বোনকে জোরপূর্বক বিয়ের জন্য পার্শ্ববর্তী বড়শৌলা গ্রামের ফিরোজ হাওলাদারের বখাটে ছেলে জসিম হাওলাদার নানাভাবে হয়রানি করে আসছিল। এতে অতিষ্ট হয়ে বড় বোনকে গত ঈদের পর তার পরিবার ঢাকায় বিয়ে দেওয়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে বখাটে জসিম হাওলাদার বৃহস্পতিবার কলেজে যাওয়ার পথে ছোট বোনকে পথ থেকে অপহরণ করে নিয়ে যায়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে মঠবাড়িয়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, বড় বোনকে বিয়ে না করতে পেরেই ছোট বোনকে অপহরণ করেছে বখাটে। এ ঘটনায় কলেজছাত্রীর বাবা থানায় মামলা দায়ের করেছেন।

অপহৃত কলেজছাত্রীকে উদ্ধারের জন্য মামলার তদন্ত কর্মকর্তা নকিব আকরাম খুলনায় অভিযান চালাচ্ছে।

 


মন্তব্য