kalerkantho


আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় চালকসহ নিহত ৪

কালের কণ্ঠ অনলাইন   

২ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:২৬



আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় চালকসহ নিহত ৪

আশুলিয়ায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ চারজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ২৫ জন। আজ বৃহস্পতিবার সকাল সোয়া ৮টার দিকে আবদুল্লাহপুর-বাইপাইল মহাসড়কের আশুলিয়ার মারাগাং এলাকায় যাত্রীবাহী ঈগল পরিবহন ও আনন্দ পরিবহনের মধ্যে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ঈগল পরিবহনের চালক স্বদেশ ঘোষ (৪০), একই বাসের যাত্রী কুমিল্লা জেলার আব্দুল মালেকের স্ত্রী মরিয়ম বেগম (৩২), আনন্দ সুপার পরিবহনের চালক মজিবুর রহমান (৩০) ও একই বাসের যাত্রী খুলনা জেলার দাকোপ এলাকার আক্কাস আলীর ছেলে আব্বাস উদ্দিন (৩০)।

নিহত মরিয়ম আশুলিয়ার জিরাবো এলাকার প্যাসকো নামে একটি তৈরি পোশাক কারখানার শ্রমিক ছিলেন বলে জানা গেছে। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে উত্তরা ফায়ার স্টেশনের স্টেশন অফিসার শফিকুল ইসলাম জানান, খুলনা থেকে ঢাকাগামী ঈগল পরিবহনের একটি যাত্রীবাহী বাস আবদুল্লাহপুর-বাইপাইল মহাসড়কের আশুলিয়ার মারাগাং এলাকায় পৌঁছলে বিপরীত দিকে থেকে বেপরোয়াগতিতে আসা আনন্দ পরিবহনের অপর একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে বাস দুটি মহাসড়ক থেকে ছিটকে প্রায় ২০ ফুট নিচে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই ঈগল পরিবহনের চালকসহ তিনজন নিহত হন। এ ছাড়া এ দুর্ঘটনায় আহত হন উভয় বাসের অন্তত ২৫ জন যাত্রী। এদের মধ্যে উত্তরার একটি হাসপাতালে নেওয়ার পথে আনন্দ পরিবহনের চালক মজিবুর রহমানের মৃত্যু হয়। খবর পেয়ে উত্তরা ফায়ার স্টেশনের দুটি ইউনিট ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে উত্তরা ও টঙ্গীর বিভিন্ন ক্লিনিকে পাঠায়।

পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায়। আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসিনুল কাদির এবং সাভার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: মোহাম্মদ আমজাদুল হক চার ব্যক্তি মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।


মন্তব্য