kalerkantho


মোহনগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ

হাওরাঞ্চল প্রতিনিধি    

২ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:০৩



মোহনগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ

নেত্রকোনার মোহনগঞ্জ পৌর শহরের বুক চিরে প্রবাহিত ঐতিহ্যবাহী শিয়ালজানি খাল দখল করে গড়ে ওঠা কংকন সিনেমা হলসহ ১৬টি অবৈধ স্থাপনা ভেঙে গুঁড়িয়ে দিয়েছে উপজেলা প্রশাসন। আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ নিজাম উদ্দীন আহম্মাদের নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ নিজাম উদ্দীন আহাম্মেদ বলেন, "পৌর শহরের শিয়ালজানি খালের দুই পাশে দৃষ্টিনন্দন ওয়াকওয়ের নির্মাণ কাজ চলমান রয়েছে। কিন্তু ওই খালের দুই পাশে দীর্ঘদিন ধরে অবৈধভাবে যেসব স্থাপনা গড়ে উঠেছে তা সরিয়ে নেওয়ার জন্য অবৈধ দখলদারদেরকে বারবার নোটিশ করা হয়। তা সত্ত্বেও তারা ওই স্থাপনাগুলো সরিয়ে নেয়নি। তাই আমরা বাধ্য হয়ে আজ বৃহস্পতিবার সকাল থেকে শহরের কাছারি রোড এলাকায় শিয়ালজানি খাল দখল করে অবৈধভাবে গড়ে ওঠা কংকন সিনেমা হলসহ পাশের গরুহাট্টা এলাকায় অভিযান চালিয়ে ১৬টি অবৈধ স্থাপনা ভেঙে গুঁড়িয়ে দিয়েছি। " উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রেজাউল করিম, থানার ওসি মো. মেজবাহ উদ্দিন আহম্মেদসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা এবং পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।  

 


মন্তব্য