kalerkantho


টঙ্গীতে মসজিদের বারান্দা থেকে ইয়াবাসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

১ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:২০



টঙ্গীতে মসজিদের বারান্দা থেকে ইয়াবাসহ আটক ৩

গাজীপুরের টঙ্গীতে মুসল্লি বেশে ইয়াবা ট্যাবলেট বেচা-কেনার সময় একটি মসজিদের বারান্দা থেকে এক শিশুসহ তিনজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। আজ বুধবার দুপুরে ৮৫০ পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়।

 

আটককৃতরা হলেন- কক্সবাজারের চকরিয়া থানার কোটাখালি গ্রামের ওমর হাকিমের ছেলে হাফেজ নুরুল ইসলাম (৫৫), একই থানার মুছানিনয়া পাড়া এলাকার মৃত কামাল হোসেন শিশুপুত্র আনিছ ওরফে আনাছ (১১) এবং টঙ্গীর আরিচপুর এলাকার আলী আকবরের ছেলে সোহেল মিয়া (৩৫)।

এ ব্যাপারে গাজীপুর গোয়েন্দা পুলিশের ওসি আমির হোসেন জানান, আজ দুপুর সোয়া ১২টার দিকে টঙ্গী বাজার এলাকার একটি মসজিদের বারান্দায় নূরুল ইসলাম, সোহেল মিয়াসহ ৪/৫ মাদক ব্যাবসায়ী মুসল্লি বেশে অবস্থান করছিল। শিশু আনিছ একটি বিস্কুটের প্যাকেটে করে ইয়াবা ট্যাবলেটগুলো হাফেজ নূরুল ইসলামের নিকট দিয়ে আসে। পরে তারা সেখানে ইয়াবা ট্যাবলেট কেনা-বেচা করছিল। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে।  

তিনি আরো জানান, হাফেজ নুরুল ইসলাম পূর্বে গাজীপুর সদরের হালডোবা এতিমখানা মাদ্রাসায় শিক্ষকতা করতেন। মাদক ব্যবসার কারণে তিনি চাকরিচ্যুত হন। তার বিরুদ্ধে টঙ্গী ও জয়দেবপুর থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

এদিকে আটক শিশু আনিছ জানান, চাকরি দেওয়ার কথা বলে ইউনুছু আলী নামে এক ব্যক্তি তাকে ঢাকায় নিয়ে আসে।

সকালে তারা রাজধানীর আব্দুল্লাপুর বাসস্ট্যান্ডে নামে। পরে সেখান থেকে টঙ্গীতে আসার পর ইউনুছ তাকে এক প্যাকেট বিস্কুট দিয়ে মসজিদের বারান্দায় বসে থাকা নূরুজ্জামানের নিকট পৌঁছে দিতে বলেছিল।


মন্তব্য