kalerkantho


রাজশাহীতে আরও ৪৯ মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ

কালের কণ্ঠ অনলাইন   

১ ফেব্রুয়ারি, ২০১৭ ০৯:৫৮



রাজশাহীতে আরও ৪৯ মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ

রাজশাহী মহানগর পুলিশের আয়োজনে আরও ৪৯ জন মাদক ব্যবসায়ী আত্মসমর্পণ করেছে। মঙ্গলবার সকালে রাজশাহী নগরীর মতিহার থানার এলাকার চর শ্যামপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত পুনর্বাসনমূলক সভায় তারা আত্মসমর্পণ করেন।

এ সময় তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান মহানগর পুলিশ কমিশনার মো. শফিকুল ইসলাম, বিপিএম।

শফিকুল ইসলাম বলেন, 'যারা খারাপ পথ থেকে ফিরে আসছেন তাদের পুনর্বাসনের জন্য সমাজের সকলকে এগিয়ে আসতে হবে। আর যারা এই খারাপ পথ থেকে ফিরে আসবে না তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। '

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (পূর্ব) আমির জাফর, অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার তমিজউদ্দিন, কাটাখালি পৌরসভার মেয়র আব্বাস উদ্দিন, স্থানীয় হরিপুর ইউনিয়নের চেয়ারম্যান মফিদুল হক ও ইউসুফপুর ইউনিয়নের চেয়ারম্যান শফিউর রহমান রতন প্রমুখ।

অনুষ্ঠানে ৪৯ জন (সাতজন নারী ও ৪২ জন পুরুষ) আত্মসমর্পণ মাদক ব্যবসায়ীর মধ্যে ১৫ জনকে পূনর্বাসনের ব্যবস্থা করা হয়। এর মধ্যে ১০ জনকে সেলাই মেশিন ও পাঁচজনকে আর্থিক সহায়তা দেওয়া হয়। পর্যায়ক্রমে অন্যদেরকেও পুনর্বাসিত করা হবে বলে জানানো হয়। এর আগে ১৩৬ জন মাদক ব্যবসায়ী আত্মসমর্পণ করলে তাদের পুনর্বাসণ করে পুলিশ। এর মধ্যে প্রথমে চরমাঝাড় দিয়াড় এলাকায় ৪০ জন, পঞ্চবটি এলাকার ৪৩ ও গুড়িপাড়া এলাকার ৫৩ জন।

তবে তারা যেন আবার মাদক ব্যবসায় জড়িয়ে না পাড়ে এ জন্য তাদের নজরদারিতে রেখেছে পুলিশ।


মন্তব্য