kalerkantho

সোমবার । ১৬ জানুয়ারি ২০১৭ । ৩ মাঘ ১৪২৩। ১৭ রবিউস সানি ১৪৩৮।


ভোলায় বাণিজ্যমন্ত্রী ও পুলিশ সুপারের শীতবস্ত্র বিতরণ

ভোলা প্রতিনিধি    

১২ জানুয়ারি, ২০১৭ ১৬:০০



ভোলায় বাণিজ্যমন্ত্রী ও পুলিশ সুপারের শীতবস্ত্র বিতরণ

ভোলায় বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের পক্ষ থেকে অসহায় দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে সদর উপজেলার বাপ্তা ইউনিয়নে আড়াই হাজার মানুষের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। এর আগে বাণিজ্যমন্ত্রী টেলিকনফারেন্সে বক্তব্য দেওয়ার পাশাপাশি অসহায়দের খোঁজ-খবর নেন ও শুভেচ্ছা বিনিময় করেন।

বাপ্তা ইউনিয়নের চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ। এ ছাড়া ভোলার শিবপুর, ধনিয়া, আলী নগরসহ ১৩ ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ করা হয়। ভোলা সদরে মোট ২০ হাজার কম্বল বিতরণ করা হবে বলে জানান আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ।

এদিকে, ভোলায় শতাধিক গরিব ও অসহায় ছিন্নমূল শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। ‌আজ বৃহস্পতিবার সকালে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপার মো. মোকতার হোসেন এসব শীতবস্ত্র বিতরণ করেন। এ সময় প্রেসক্লাবের সভাপতি এম হাবিবুর রহমান, সম্পাদক সামস্-উল আলম মিঠু, ভোলা সদর মডেল থানার ওসি মীর খায়রুল কবির, আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

 


মন্তব্য