kalerkantho

রবিবার । ১৯ ফেব্রুয়ারি ২০১৭ । ৭ ফাল্গুন ১৪২৩। ২১ জমাদিউল আউয়াল ১৪৩৮।


সরিষাবাড়ীতে ফুফুকে কুপিয়ে খুন করল ভাতিজা

জামালপুর প্রতিনিধি    

১১ জানুয়ারি, ২০১৭ ২২:১৭



সরিষাবাড়ীতে ফুফুকে কুপিয়ে খুন করল ভাতিজা

জামালপুরের সরিষাবাড়ীতে মাদকাসক্ত ভাতিজা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করেছে ইতালী প্রবাসী ফুফুকে। আজ বুধবার রাতে পৌর এলাকার টিটিডিসি প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই নিহত নীলিমা আক্তার নিলীর (৪০) লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর ঘাতক ভাতিজা সাতপোয়া গ্রামের কটু মিয়ার ছেলে সুমন মিয়া পালিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর সরিষাবাড়ী গ্রামের ইতালী প্রবাসী ঈমান আলীর স্ত্রী নীলিমা আক্তার নিলী আজ বুধবার সাতপোয়ায় তার বাবা মৃত আব্দুর রহমানের বাড়িতে বেড়াতে আসেন। নিলী সন্ধ্যা ৬টার দিকে পাড়া-প্রতিবেশীদের সাথে দেখা করতে বের হন। এ সময় টিটিডিসি প্রাথমিক বিদ্যালয়ের পেছনে পূর্ব থেকে ওত পেতে থাকা তার ভাতিজা মাদকাসক্ত সুমন মিয়া নিলীকে একা পেয়ে তার পেট, মুখ ও গলাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কোপায়। এ সময় তার চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, দুই ছেলের জননী নিলীমা ১০ বছর ধরে স্বপরিবারে ইতালী থাকেন। তিনি তার ভাই ঘাতক সুমন মিয়ার বাবা কটু মিয়াকেও ইতালীতে নিয়ে যান। সম্প্রতি নিলীমা দেশে বেড়াতে এসে ভাতিজার হাতে খুন হন। জমি বা প্রবাস সংক্রান্ত বিষয়ে এটা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম খান বলেন, হত্যাকাণ্ডের পর ঘাতক পালিয়ে গেছে। প্রাথমিকভাবে হত্যার কারণ জানা না গেলেও ক্লু উদঘাটন এবং মামলা দায়ের প্রস্তুতি ও ঘাতককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


মন্তব্য