kalerkantho

বৃহস্পতিবার । ১৯ জানুয়ারি ২০১৭ । ৬ মাঘ ১৪২৩। ২০ রবিউস সানি ১৪৩৮।


ইসলামপুরে স্কুল শিক্ষককে পেটাল দুর্বৃত্তরা

জামালপুর প্রতিনিধি    

১১ জানুয়ারি, ২০১৭ ২১:১০



ইসলামপুরে স্কুল শিক্ষককে পেটাল দুর্বৃত্তরা

জামালপুরের ইসলামপুর উপজেলায় মাশিকুর রহমান নামের একজন প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষককে পিটিয়ে গুরুতর আহত করার ঘটনা ঘটেছে। পশ্চিম গংগাপাড়া কমিউনিটি ক্লিনিকের প্রোগ্রামার মিজানুর রহমান শ্যামলসহ কতিপয় দুর্বৃত্ত তাকে বেধড়ক পিটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আজ বুধবার সকালে পৌর এলাকার জেজেকেএম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

জানা গেছে, আজ বুধবার সকালে জেজেকেএম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করতে যান সহকারী শিক্ষক মাশিকুর রহমান। এ সময় পশ্চিম গংগাপাড়া কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার মিজানুর রহমান শ্যামলসহ কতিপয় দুর্বৃত্ত শিক্ষক মাশিকুর রহমানের ওপর হামলা চালায়। তারা তাকে বেধড়ক পেটালে তিনি গুরুতর আহত হন। পরে ঘটনাস্থলে উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে ইসলামপুর হাসপাতালে ভর্তি করেন।  

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আশরাফুর রহমান খান বলেন, মিজানুর রহমান শ্যামল আমার কাছে এসে শিক্ষক মাশিকুর রহমানকে যোগদান না করানোর জন্য চাপ দেন। আমি তাকে যোগদান করালে মিজানুর রহমান শ্যামল উত্তেজিত হয়ে তার সাথে থাকা লোকজন নিয়ে আমার নবাগত শিক্ষকের ওপর হামলা চালায়। এ ঘটনায় ইসলামপুর থানায় লিখিতভাবে অভিযোগ করা হয়েছে।   

প্রত্যক্ষদর্শীরা জানান, মিজানুর রহমান শ্যামল তার স্ত্রী আরিফা তামান্নাকে জেজেকেএম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করাতে ব্যর্থ হয়ে শিক্ষক মাশিকুর রহমানের ওপর হামলা চালায়। একজন শিক্ষককে নির্যাতনের ঘটনায় ইসলামপুরে শিক্ষকদের মাঝে তীব্র ক্ষোভ বিরাজ করছে।   

এ ব্যাপারে ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দ্বীন-ই-আলম জানান, অভিযোগটি তদন্ত শেষে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।  


মন্তব্য