kalerkantho

রবিবার । ১৯ ফেব্রুয়ারি ২০১৭ । ৭ ফাল্গুন ১৪২৩। ২১ জমাদিউল আউয়াল ১৪৩৮।


সাভারে ইন্সুরেন্স কর্মকর্তাকে গুলি করে ব্যাগ ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)    

১১ জানুয়ারি, ২০১৭ ১৯:১২



সাভারে ইন্সুরেন্স কর্মকর্তাকে গুলি করে ব্যাগ ছিনতাই

সাভারে টাকার ব্যাগ ছিনতাই করার উদ্দেশ্যে দুর্বৃত্তরা একটি প্রাইভেট কার ব্যারিকেড দিয়ে আটকে  গাড়ির যাত্রী ইউনিয়ন ইন্সুরেন্স কম্পানির মার্কেটিং অফিসার দোলোয়ার হোসেনকে (৩৫) গুলি করে গুরুতর আহত করেছে। আজ বুধবার বিকেলে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের ঢাকা-আরিচা মহাসড়কের পাশে রাজফুলবাড়িয়ার ডেলিকেট গার্মেন্টের সামনে এ ঘটনা ঘটে।

প্রাইভেট কারের চালক রেজাউল জানান, দুপুরে ইউনিয়ন ইন্সুরেন্স কম্পানির মার্কেটিং অফিসার দেলোয়ার হোসেন অফিসের কাজে রাজধানীর ইসলামী ব্যাংকের শ্যামলী শাখায় কাজ শেষ করে অফিসের একটি সাদা রঙের প্রাইভেট কারযোগে সাভারের রাজফুলবাড়িয়া এলাকার ডেলিকেট গার্মেন্টের উদ্দেশে রওনা দেন। পরে তাদের প্রাইভেট কারটি সাভারের রাজফুলবাড়িয়া বাস স্ট্যান্ডে পৌঁছালে তিনি ইউটার্ন নিয়ে কিছুটা অগ্রসর হতেই পেছন থেকে আসা দুটি মোটরসাইকেলে করে তিনজন দুর্বৃত্ত তাদের প্রাইভেট কারটি ব্যারিকেড দিয়ে আটকায়। এ সময় তারা গাড়ির দরজা না খোলায় দুর্বৃত্তরা গাড়ির গ্লাস গুলি করে ভেঙে ফেলে। এরপর তারা টাকা ব্যাগ চাইতে থাকে। এ সময় গাড়ির সামনে বসে থাকা ইউনিয়ন ইন্সুরেন্সের মার্কেটিং অফিসার দেলোয়ার হোসেন বাধা দিলে দুর্বৃত্তরা তাকে গুলি করে টাকার ব্যাগ মনে করে একটি ব্যাগ ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়। এ সময় তিনি বাম হাতে গুলিবিদ্ধ হন। এরপর চালক গাড়িটি গার্মেন্টের গেইটের কাছে নিয়ে গেলে লোকজন জড়ো হয়ে যায়। পরে তাকে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনস্থল পরিদর্শন করেছেন।

গুলিবিদ্ধ ইউনিয়ন ইন্সুরেন্স কম্পানির মার্কেটিং অফিসার দোলোয়ার হোসেন জানান, ওই ব্যাগে কিছু কলম ও খাতা ছিল, কোনো টাকা-পয়সা ছিল না। তিনি ডেলিকেট গার্মেন্টে পাওনা টাকা আদায়ের উদ্দেশ্যে এসেছিলেন। ঘটনার আকস্মিকতায় তিনি অত্যন্ত ভয় পেয়েছেন বলে জানান। তিনি রাজধানীর গুলশান-শাহাজাদপুর খিলবেরীরটেক এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকেন এবং তিনি পটুয়াখালী জেলার দুমকী থানার ষাটরা গ্রামের আরজ আলীর ছেলে। এ বিষয়ে সাভার মডেল থানার ওসি এস এম কামরজ্জামান বলেন, "ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। "

 


মন্তব্য