kalerkantho

রবিবার । ১৯ ফেব্রুয়ারি ২০১৭ । ৭ ফাল্গুন ১৪২৩। ২১ জমাদিউল আউয়াল ১৪৩৮।


ভূঞাপুরে শেষ হলো তিন দিনব্যাপী উন্নয়ন মেলা

কালের কণ্ঠ অনলাইন   

১১ জানুয়ারি, ২০১৭ ১৮:৫৬



ভূঞাপুরে শেষ হলো তিন দিনব্যাপী উন্নয়ন মেলা

টাঙ্গাইলের ভূঞাপুরে সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের ওপর আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে আজ বুধবার সন্ধ্যায় শেষ হলো তিন দিনব্যাপী উন্নয়ন মেলা। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবদুল আওয়ালের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল ৩ আসনের সংসদ সদস্য খন্দকার আসাদুজ্জামান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুল হালিম অ্যাডভোকেট, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মাসুদুল হক মাসুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান সাহিনুল ইসলাম তরফদার বাদল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা বেবী। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম কাউসার চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ ভোলা মিঞা ও তাহেরুল ইসলাম তোতা এবং আওয়ামী লীগ নেতা মিনহাজ উদ্দিন।

অনুষ্ঠান শেষে সংসদ সদস্য শীতার্তদের মাঝে কম্বল ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় থেকে ৩৫ জন দুস্থ নারীর মধ্যে ১৫ হাজার করে পাঁচ লাখ ২৫ হাজার টাকা ক্ষুদ্র ঋণ বিতরণ করেন। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন মেলা বাস্তবায়ন কমিটির আহ্বায়ক উপজেলা কৃষি কর্মকর্তা মো. জিয়াউর রহমান। মেলায় ২৫টি স্টল অংশগ্রহণ করে।


মন্তব্য