kalerkantho

26th march banner

ইউএনও'র বিচার কাজে বাধা দেওয়ার অভিযোগ

বরগুনা জেলা পরিষদের হিসাবরক্ষক জেল হাজতে

বরগুনা প্রতিনিধি    

১১ জানুয়ারি, ২০১৭ ১৮:০৮



বরগুনা জেলা পরিষদের হিসাবরক্ষক জেল হাজতে

বরগুনার তালতলী উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিচার কাজে বাধা ও তাঁকে প্রাণনাশের হুমকি দেওয়ায় বরগুনা জেলা পরিষদের হিসাবরক্ষক মো. সোলায়মান তালুকদারকে জেল হাজতে পাঠিয়েছেন আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদাল।

বিচার কাজে বাধাঁ ও জীবননাশের হুমকির অভিযোগ তালতলীর ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তৌছিফ আহম্মেদের দায়ের করা মামলায় আজ বুধবার দুপুরে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক বৈজয়ন্ত  বিশ্বাস তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

তালতলী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার বিকেল ৪টার দিকে তালতলী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে দণ্ডবিধি ১৫০ ধারার একটি মামলার শুনানি  চলছিল তালতলীর ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তৌছিফ আহম্মেদের উপস্থিতিতে।

এ সময় মামলার একপক্ষে অবস্থান নিয়ে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌছিফ আহম্মেদের সঙ্গে তর্কে জড়িয়ে বিচার কাজে বাধা সৃষ্টি করেন বরগুনা জেলা পরিষদের হিসাব রক্ষক মো.  সোলায়মান তালুকদার। এ সময় তিনি উত্তেজিত হয়ে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌছিফ আহম্মেদকে প্রাণনাশেরও হুমকি দেন। পরে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌছিফ আহম্মেদ তাকে পুলিশে সোপর্দ করেন। এ ঘটনায় রাতেই তার বিরুদ্ধে বিচার কাজে বাধা ও জীবননাশের হুমকির অভিযোগে তালতলী থানায় একটি মামলা দায়ের করেন মো. তৌছিফ আহম্মেদ।

তালতলী থানার ওসি কমলেশ হালদার জানান, তালতলী উপজেলার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তৌছিফ আহম্মেদের দায়ের করা মামলায় গ্রেপ্তারকৃত সোলায়মান তালুকদারকে বুধবার দুপুরে আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে আদালতের বিচারক বৈজয়ন্ত বিশ্বাস তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।


মন্তব্য