kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


শিবগঞ্জে অটোরিকশা-ভটভটির সংঘর্ষে বৃদ্ধের মৃত্যু

কালের কণ্ঠ অনলাইন   

২২ অক্টোবর, ২০১৬ ২৩:০৭



শিবগঞ্জে অটোরিকশা-ভটভটির সংঘর্ষে বৃদ্ধের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অটোরিকশা ও শ্যালো ইঞ্জিনচালিত ভটভটির সংঘর্ষে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ছয় যাত্রী।

আজ শনিবার বিকেলে উপজেলার দেলবোলতলা লালাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধের নাম রুস্তম আলী (৬০)। তিনি শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়নের চৈতন্যপুর হাউসনগর গ্রামের মনু মড়লের ছেলে। আর আহতরা হলেন-শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের মহিপুর গ্রামের বাবু মানিকের ছেলে গোলাম মোস্তফা (৪০), চৈতন্যপুর কল্যাণগাঁর তাইফুরের ছেলে মানিক (৪৫), একই গ্রামের গোলাপের ছেলে সাহেব (৩২), চৈতন্যপুর বামুনগাঁর রজু মড়লের ছেলে ফানুস (৭০), চৈতন্যপুর গ্রামের শামসুদ্দিনের ছেলে বাদশা (৪৫) ও মহারাজপুর গ্রামের জিল্লুর রহমানের ছেলে আবু বাক্কার (৩৫)। এদের মধ্যে ফানুস ও আবু বাক্কারকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনার সত্যতা স্বীকার করে শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) গাজী মোয়াজ্জেম হোসেন জানান, শনিবার বিকেলে রুস্তম আলীসহ অন্যরা ভটভটিতে করে তর্তিপুর গরুর হাটে যাচ্ছিলেন। বিকেল ৩টার দিকে দেলবোলতলা লালাপাড়া এলাকায় শিবগঞ্জ থেকে আসা চাঁপাইনবাবগঞ্জগামী এক অটোরিকশার সঙ্গে তাদের বহনকারী ভটভটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রুস্তম আলীর মৃত্যু হয়। তার মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

বাকি আহতদের চাঁপইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক শামসুল আলম।


মন্তব্য