kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


ড্রেন থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার: আটক রুমমেট এখনও পুলিশ হেফাজতে

কালের কণ্ঠ অনলাইন   

২১ অক্টোবর, ২০১৬ ২২:০০



ড্রেন থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার: আটক রুমমেট এখনও পুলিশ হেফাজতে

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ড্রেন থেকে শিক্ষার্থী মোতালেব হোসেনের লাশ উদ্ধারের ঘটনায় তাঁর রুমমেটকে আরও জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে অপর তিনজনকে ছেড়ে দিয়েছে পুলিশ।

নিহত মোতালেব রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তাঁর বাড়ি ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার মকিমপুরে। গতকাল বৃহস্পতিবার সকালে বিশ্ববিদ্যালয়ের নবাব আবদুল লতিফ হলের ডাইনিংয়ের পাশের ড্রেন থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। তিনি ওই হলের ২৫৩ নম্বর কক্ষে থাকতেন।

এ ব্যাপারে আজ শুক্রবার বিকেলে মোতালেব হত্যা মামলার তদন্ত কর্মকর্তা ও মতিহার থানার পরিদর্শক (তদন্ত) অশোক চৌহান জানান, গতকাল লাশ উদ্ধারের পর জিজ্ঞাসাবাদের জন্য মোতালেবের রুমমেটসহ চারজনকে থানায় আনা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তিনজনকে ছেড়ে দেওয়া হয়েছে। তবে আরও জিজ্ঞাসাবাদের জন্য তাঁর রুমমেটকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা আরো বলেন, ‘নিহতের চাচা এটা বলার আগে গতকাল সকালে আমরা তা শুনেছি। তদন্তের আগে হুট করে কিছু বলা যাবে না। এই বিষয়ে সাক্ষ্য-প্রমাণ ও তথ্য সংগ্রহের চেষ্টা করা হচ্ছে। তথ্য-প্রমাণ পেলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। ’


মন্তব্য