kalerkantho

শুক্রবার । ২ ডিসেম্বর ২০১৬। ১৮ অগ্রহায়ণ ১৪২৩। ১ রবিউল আউয়াল ১৪৩৮।


সাভারে নারীসহ দুই ডাকাত আটক, অস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

২১ অক্টোবর, ২০১৬ ২০:১৩



সাভারে নারীসহ দুই ডাকাত আটক, অস্ত্র উদ্ধার

সাভারে এক নারীসহ ডাকাত দলের দুই সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছ থেকে বিদেশি পিস্তল, এয়ারগান, ছুরি, খেলনা পিস্তলসহ ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

শুক্রবার বিকেলে সাভার পৌর এলাকার ব্যাংক কলোনি ও বক্তারপুর মহল্লায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, সাভার পৌর এলাকার দক্ষিণ বক্তারপুর মহল্লার আমজাদ হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন মোল্লা (২৮) ও ব্যাংক কলনি মহল্লার নুরুন্নাহার (৪২)।

গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, আটককৃত ডাকাত দলের সদস্যরা ঢাকা ও আশপাশের বিভিন্ন এলাকায় ডাকাতি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে সাভারে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। প্রথমে নিজ বাড়ি থেকে ডাকাত দলের সদস্য সাজ্জাদ হোসেন মেল্লাকে আটক করে গোয়েন্দা পুলিশ। এর পরপরই তার দেওয়া তথ্যের ভিত্তিতে ব্যাংক কলনি মহল্লায় আব্দুর রশিদের ভাড়া দেওয়া বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। ওই বাড়ি থেকে ডাকাত দলের অপর নারী সদস্য নুরুন্নাহারকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে বিদেশি পিস্তলসহ ডাকাতি করার কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

এ ব্যাপারে সাভার মডেল থানার সহকারী পুলিশ সুপার (এএসপি) মহাবুবুর রহমান বলেন, আটককৃত ডাকাত দলের সদস্যরা এর আগে বেশ কিছু বাড়িতে ডাকাতি করেছে। এছাড়া তারা ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছিল এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করে আটককৃতদের সাভার মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


মন্তব্য