kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


গৌরনদীতে টাকার বিনিময়ে আসামী ছেড়ে দেওয়ার অভিযোগ!

কালের কণ্ঠ অনলাইন   

২১ অক্টোবর, ২০১৬ ১৯:১৩



গৌরনদীতে টাকার বিনিময়ে আসামী ছেড়ে দেওয়ার অভিযোগ!

তিন মামলার ওয়ারেন্টভূক্ত আসামি, পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী ও বার্থী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য নান্নু মৃধাকে আটক করার পরও ছেড়ে দিয়েছে পুলিশ। ২০ হাজার টাকার বিনিময়ে নান্নুকে(৪২) ছেড়ে দেওয়ার এই অভিযোগ উঠেছে বরিশালে গৌরনদী মডেল থানার উপসহকারী-পরিদর্শক (এএসআই) মো. মোশারফ হোসেনের বিরুদ্ধে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, উপজেলা খাঞ্জাপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মো. আশরাফ হোসেন ওরফে আশরাফ মেম্বারের বাড়িতে বৃহস্পতিবার দুপুরে নান্নু মৃধা এবং ইয়াবা ব্যবসায়ী ইব্রাহিমসহ অজ্ঞাতনামা ৫/৬ জন জুয়া খেলছিল। ওই সময় ওই স্থানে হানা দেয় গৌরনদী মডেল থানার উপসহকারী-পরিদর্শক (এএসআই) মো. মোশারফ হোসেন। পুলিশ দেখে জুয়ারিরা পালিয়ে গেলেও নান্নু মৃধা ও ইব্রাহিমকে আটক করতে সমর্থ হয় পুলিশ।

খাঞ্জাপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মো. আশরাফ হোসেন অভিযোগ করেন, পুলিশ নান্নু মৃধার শরীর তল্লাসী করে বিশ হাজার টাকা পান পরে ওই টাকা রেখে তাকে ছেড়ে দেন। এবং ৬০ পিস ইয়াবাসহ ইব্রাহিমকে আটক করে থানায় নিয়ে যান।

অভিযোগের ব্যপারে এএসআই মোশারফ হোসেন টাকা লেনদেনের কথা অস্বীকার করে বলেন, “আমি ওই জুয়ার আসরে হানা দিয়ে ৭০ পিস ইয়াবাসহ ইব্রাহিমকে আটক করি। আমি নান্নু মৃধাকে চিনিনা। ”


মন্তব্য