kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


গৌরনদীতে পল্লী চিকিৎসক কর্তৃক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা!

কালের কণ্ঠ অনলাইন   

২১ অক্টোবর, ২০১৬ ১৮:৫৭



গৌরনদীতে পল্লী চিকিৎসক কর্তৃক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা!

বরিশালের গৌরনদী উপজেলার বার্থী বাজারে এক গৃহবধূ (১৯) চিকিৎসা সেবা নিতে গেলে এক পল্লী চিকিৎসক তাকে ধর্ষনের চষ্টো চালায়। বিষয়টি এক লক্ষ টাকার বিনিময়ে ধামাচাপা দিতে উঠে পরে লেগেছে একটি প্রভাবশালী মহল।

ঘটনার তিন দিন অতিবাহিত হলেও প্রভাবশালীদের হুমকির মুখে সেই গরীব গৃহবধূ মামলা করতে সাহস পাচ্ছেন না।

উপজেলার বার্থী ইউনিয়নের তাঁরাকুপি গ্রামের নির্যাতিতা গৃহবধূ অভিযোগ করেন, কত কয়েকদিন যাবত তিনি জ্বরে ভুগছেন। গত বুধবার ১৯ অক্টোবর দুপুর ২টার দিকে চিকিৎসা নেয়ার জন্য ওই গৃহবধূ তার শ্বাশুড়িকে সাথে নিয়ে বার্থী বাজারে পল্লী চিকিৎসক আশ্রাফুর ইসলাম ওরফে অসি ডাক্তারের চেম্বারে যান। এ সময় পল্লী চিকিৎসক আশ্রাফুর ইসলাম শ্বাশুড়িকে চেম্বারের সামনে বসিয়ে পিছনে গৃহবধূকে নিয়ে যায়। পিছনের দরজা বন্ধ করে গৃহবধূকে বেডে শুয়িয়ে শরীরের স্পর্শকাতর বিভিন্ন স্থানে হাত দিয়ে শ্লীলতাহানী করে এক পর্যায়ে ধর্ষনের চেষ্টা চালায়।

এ সময় গৃহবধূর আর্তচিৎকারে তার শ্বাশুড়ি এগিয়ে আসলে আশ্রাফুর পিছনের দরজা খুলে পালিয়ে যায়। গত তিন দিন ধরে সে আত্মগোপনে রয়েছে। এ নিয়ে শুক্রবার রাতে বার্থী ইউনিয় পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ শাহজাহান প্যাদার বাড়িতে এক সালিস বৈঠক বসে। উক্ত সালিস বৈঠকে উপস্থিত ছিলেন ২ নং ওয়ার্ডের সদস্য খায়রুল আহসান খোকন, ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য বজলুর রশিদ, আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন বেগ। বৈঠকের সুত্র মতে পল্লী চিকিৎসক আশ্রাফুর ইসলামকে এক লক্ষ টাকা জরিমানা করা হয়।

৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য বজলুর রশিদ টাকার বিষয়টি অস্বীকার করে মুঠো ফোনে বলেন, “চেয়ারম্যানের বাড়ি নয়, খোকন মেম্বারের ব্যবসায়ী প্রতিষ্ঠানে বৈঠক হয়েছিল। তবে কোন সিদ্বান্ত হয়নি। আওয়ামী লীগের সম্মেলন শেষে বাড়ি ফিরে এসে বিষয়টি মীমাংসা করা হবে। ”

ইউপি চেয়ারম্যান মোঃ শাহজাহান প্যাদা তার বাড়িতে সালিস বৈঠক বসার কথা অস্বীকার করে বলেন, “পল্লী চিকিৎসক আশ্রাফুর ইসলাম ওরফে অসি পূর্বেও চিকিৎসার নামে অসংখ্য নারী রোগীর ইজ্জত নষ্ট করেছে আত্ম সম্মানের ভয়ে কেউই মুখ খোলেনি। ”

অভিযুক্ত পল্লী চিকিৎসক আশ্রাফুর ইসলাম ওরফে অসি’র মুঠোফোনে সাংবাদিক পরিচয় দিয়ে অভিযোগের ব্যাপারে জানতে চাইলে ফোন সংযোগ বিচ্ছিন্ন করে মোবাইল সেট বন্ধ করে দেন।


মন্তব্য