kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


মাগুরায় প্রতিপক্ষের হামলায় অন্তঃসত্ত্বা গৃহবধূ ও তার স্বামী আহত

মাগুরা প্রতিনিধি   

২১ অক্টোবর, ২০১৬ ১৮:০৩



মাগুরায় প্রতিপক্ষের হামলায় অন্তঃসত্ত্বা গৃহবধূ ও তার স্বামী আহত

শালিখা উজগ্রামে প্রতিপক্ষের হামলায় বৃহস্পতিবার রাতে গুরুতর আহত হয়েছে ফেরদৌসী বেগম (২৮) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূ ও তার স্বামী তুষার বিশ্বাস। জমি নিয়ে বিরোধের জের ধরে তাদের ওপর প্রতিপক্ষরা এ হামলা চালায় বলে অভিযোগ করেছেন এ দম্পতি।

মাগুরা সদর হাসপাতালে চিকিৎসাধীন ফেরদৌসী বেগম ও স্বামী তুষার বিশ্বাস অভিযোগ করেন,প্রতিবেশী দবির বিশ্বাস ও খালেক বিশ্বাস তাদের একটি জমি দীর্ঘদিন ধরে জবর দখলের চেষ্টা করে আসছেন। এ নিয়ে স্থানীয় সালিশ বৈঠকে এলাকার মাতবরেরা তাদের পক্ষে রায় দিয়েছেন। কিন্তু অভিযুক্তরা জমি দখলের চেষ্টা অব্যাহত রাখে।

এক পর্যায়ে বৃহস্পতিবার রাতে প্রতিপক্ষ দবির বিশ্বাস ও খালেক বিশ্বাস লোকজন নিয়ে তাদের বাড়িতে ঢুকে জমির দলিল তৈরী করে তাতে জোর করে স্বাক্ষর নেয়ার চেষ্ঠা করে। এ সময় স্বাক্ষর না করায় প্রথমে তুষার বিশ্বাসকে তারা মারধর করে পরে তাকে বাঁচাতে এগিয়ে এলে তার অন্তঃসত্ত্বা স্ত্রী ফেরদৌসী বেগমকে একই ভাবে মারপিট করে তারা। পরে পরিবারের লোকজন তাদের মাগুরা সদর হাসপাতালে ভর্তি করে।

আহত ফেরদৌসী বেগম এবং তার স্বামী দুজনই শংকামুক্ত বলে জানিয়েছেন সদর হাসপাতালের জরুরী বিভাগের ব্রাদার খায়রুল ইসলাম।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল হোসেন বলেন, “খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জমি নিয়ে পারিবারিক বিরোধের জের ধরে ঘটনাটি ঘটেছে। এ বিষয়ে এখনো এজাহার দেয় নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। ”


মন্তব্য