kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


শেরপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা প্রাথমিক স্কুল ফুটবলের পুরস্কার বিতরণী

শেরপুর প্রতিনিধি   

২০ অক্টোবর, ২০১৬ ২১:১৭



শেরপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা প্রাথমিক স্কুল ফুটবলের পুরস্কার বিতরণী

শেরপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব আন্তঃপ্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ (বালক) ফুটবল প্রতিযোগিতায় জেলা চ্যাম্পিয়ন হয়েছে ঝিনাইগাতীর ধানশাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়। আর বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ (বালিকা) ফুটবল প্রতিযোগিতায় জেলা চ্যাম্পিয়ন হয় সদর উপজেলার নওহাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।

২০ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে এবারের বঙ্গবন্ধু-বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ছেলেদের ফাইনালে ঝিনাইগাতীর ধানশাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় টাইব্রেকারে ৩-১ গোলে নকলার ধনাকুশা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। নির্ধারিত সময়ে খেলাটি ১-১ গোলে অমিমাংসিত ছিলে। নিজ নিজ দলের পক্ষে রাসেল ও ইব্রাহীম গোল দুটি করেন। অপরদিকে, মেয়েদের ফাইনালে সদর উপজেলার নওহাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে ঝিনাইগাতীর পশ্চিম বনগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। দলের পক্ষে মুন্নী আক্তার একমাত্র গোলটি করেন।

জেলা পর্যায়ে এ দুটি দল বিজয়ী হওয়ার তারা বিভাগীয় পর্যায়ে খেলার যোগ্যতা অর্জন করে। বিপুল সংখ্যক দর্শক খেলা উপভোগ করেন।

খেলা শেষে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরষ্কার বিতরন করেন জেলা প্রশাসক ডা. এ এম পারভেজ রহিম। চ্যাম্পিয়ন ও রানারআপ দলকে ট্রফি এবং খেলোয়াড়দের মেডেল প্রদান করা হয়। এছাড়া বঙ্গবন্ধু ফুটবলে (বালক) ঝিনাইগাতীর ধানশাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিবলাল চন্দ্র এবং বঙ্গমাতা ফুটবলে (বালিকা) নওহাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মুন্নী আক্তার টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হওয়ায় ক্রেষ্ট প্রদান করা হয়।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. ফজলুল হক, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাজিমুল হক, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মানিক দত্ত, ডিএফএ সাধারন সম্পাদক হাকিম সহ ডিএসএ ও ডিএফএ কর্মকর্তা, প্রাথমিক শিক্ষা বিভাগের কর্মকর্তা, শিক্ষক-শিক্ষিকা ও ম্যানেজিং কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।


মন্তব্য