kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


সরিষাবাড়ীতে লাইসেন্সবিহীন ৬ ডায়াগনোস্টিক সেন্টারকে জরিমানা

জামালপুর প্রতিনিধি   

২০ অক্টোবর, ২০১৬ ২০:১৭



সরিষাবাড়ীতে লাইসেন্সবিহীন ৬ ডায়াগনোস্টিক সেন্টারকে জরিমানা

জামালপুরের সরিষাবাড়ী পৌর এলাকার হাসপাতাল রোডে লাইসেন্সবিহীন ৬টি ডায়াগনোস্টিক সেন্টারে বৃহষ্পতিবার দুপুরে ভ্রাম্যমান আদালত ও আর্মড পুলিশ অভিযান চালিয়ে এক লাখ ৫৫ হাজার টাকা জরিমানা আদায় করেছেন।

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, জামালপুরের এনডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউল হক মীর এর নেতৃত্বে পরিচালিত ওই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

অভিযানে সরিষাবাড়ী পৌর এলাকার কথিত চক্ষু বিশেষজ্ঞ ডা. আল মাহমুদ লেমনের মালিকানাধীন রহমান ডায়াগনোস্টিক সেন্টার ও চক্ষু ক্লিনিককে ৩০ হাজার টাকা, হেলথকেয়ার ডায়াগনোস্টিক সেন্টারকে ৩০ হাজার টাকা, ডক্টরস ডায়াগনোস্টিক সেন্টারকে ৩০ হাজার টাকা, সততা ডায়াগনোস্টিক সেন্টারকে ৩০ হাজার টাকা, সেবা ডায়াগনোস্টিক সেন্টারকে ২০ হাজার টাকা ও মাস্টার ডায়াগনোস্টিক সেন্টার কর্তৃপক্ষের নিকট থেকে ১৫ হাজার টাকা জরিমানা আদায় করেছেন। এ সময় সাব ইন্সপেক্টর জহুরুল ইসলাম ও সাব ইন্সপেক্টর মোশারফ হোসেনের নেতৃত্বে ময়মনসিংহ ২-আর্মড পুলিশ ব্যাটালিয়ান সদস্যরা উপস্থিত ছিলেন।

জামালপুরের এনডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউল হক মীর জানান, ডায়াগনোস্টিক সেন্টারগুলো লাইসেন্সবিহীন, অপরিচ্ছন্ন ও অদক্ষ কারিগর দ্বারা পরিচালনা করছে। এতে জনস্বাস্থ্য ঝুকিপূর্ণ হওয়ায় অভিযান চালিয়ে জরিমানা আদায় করা হয়েছে।


মন্তব্য