kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


স্বামী পলাতক

মাদারীপুরে গৃহবধূকে হত্যার অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি    

২০ অক্টোবর, ২০১৬ ১৭:২০



মাদারীপুরে গৃহবধূকে হত্যার অভিযোগ

মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের দড়্গিণ খাকছাড়া গ্রামে নাজমা বেগম (২৫) নামে এক গৃহবধূকে হত্যা করা হয়েছে বলে পারিবারিকভাবে অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে নিহত নাজমার স্বামী সুজাত আলী বেপারী পলাতক রয়েছেন।

স্থানীয়, পুলিশ এবং পারিবারিক সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের দক্ষিণ খাকছাড়া গ্রামের সরোয়ারদী বেপারীর ছেলে সুজাত আলী বেপারীর সঙ্গে বিয়ে হয় একই গ্রামের বেল্লাল কাজীর মেয়ে নাজমার। সম্প্রতি সুজাত বেপারী একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ চলছিল। এ  ঘটনার জের ধরে গতকাল বুধবার রাতে নাজমাকে বিষ খাইয়ে হত্যার চেষ্টা করেন তার স্বামী সুজাত। পরে রাতে তিনি অসুস্থ হয়ে পড়লে শ্বশুরবাড়ির লোকজন প্রথমে তাঁকে মাদারীপুর সদর হাসপাতালে নেন। পরে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান নাজমা।

আজ বৃহস্পতিবার সকালে ঘরের মধ্যে নাজমার লাশ ফেলে রেখে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তা  মাদারীপুর মর্গে পাঠায়। নাজমার মা আকলিমা বেগম বলেন, "আমার মেয়েকে ওর স্বামী খাবারের সঙ্গে বিষ দিয়ে হত্যা করেছে। আমরা এ হত্যার বিচার চাই। " মাদারীপুর মডেল থানার ওসি জিয়াউল মোর্শেদ বলেন, "পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্তের পর  বিস্তারিত বলা যাবে। "


মন্তব্য