kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


স্বামী পালাতক

আশুলিয়ায় নারী পোশাক শ্রমিকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)    

২০ অক্টোবর, ২০১৬ ১৬:৫১



আশুলিয়ায় নারী পোশাক শ্রমিকের লাশ উদ্ধার

ঢাকার অদূরে আশুলিয়া থেকে ফাতেমা আক্তার (৩০) নামে একজন পোশাক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে ফাতেমার স্বামী সবুজ হোসেন পলাতক রয়েছেন।

আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে স্থানীয় নারী ও শিশু হাসপাতাল থেকে লাশটি উদ্ধার করা হয়।

ফাতেমা আক্তার চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার বরজোর পাথিলা গ্রামের মৃত শহীদুল ইসলামের মেয়ে। তিনি আশুলিয়া শিল্পাঞ্চলের জামগড়া এলাকার পলমল কারখানার একজন শ্রমিক ছিলেন।

আশুলিয়া থানার এসআই মোরশেদ আলী মোল্লা জানান, আজ বৃহস্পতিবার ভোরে জামগড়া এলাকার মীর বাড়ির বাবুল হোসেনের ভাড়া দেওয়া বাসার একটি কক্ষে প্রতিবেশীরা ফাতেমাকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলতে দেখতে পান। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে হাসপাতাল কর্তৃপক্ষ খবর দিলে পুলিশ নিহত ফাতেমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনার পর থেকে ফাতেমার স্বামী সবুজ হোসেন পলাতক রয়েছেন।

এসআই আরো জানান, প্রাথমিকভাবে ঘটনাটি আত্মহত্যা বলে মনে হলেও কিছুটা সন্দেহ রয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা- তা জানা যাবে। পলাতক সবুজ হোসেনকে আটকের জন্য অভিযান চালানো হচ্ছে। সবুজ হোসেন সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার চকসাদী গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে বলে জানান তিনি।

 


মন্তব্য