kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


গাংনীতে মাদক ব্যবসায়ীর জেল, বাল্যবিয়ে পণ্ড

মেহেরপুর প্রতিনিধি    

২০ অক্টোবর, ২০১৬ ১৬:২৪



গাংনীতে মাদক ব্যবসায়ীর জেল, বাল্যবিয়ে পণ্ড

মেহেরপুরের গাংনীতে এক মাদক ব্যবসায়ীর ছয় মাসের জেল ও একটি বাল্যবিয়ে পণ্ড  করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আজ বৃহস্পতিবার দুপুরে গাংনীর সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম জামাল আহমেদ গাংনী উপজেলা চত্বরে আদালত পরিচালনা করে আমিরুল ইসলাম (২৫) নামের ওই মাদক ব্যবসায়ীকে ছয় মাসের জেল দেন।

দণ্ডপ্রাপ্ত আমিরুল ইসলাম গাংনী ডিগ্রি কলেজ পাড়ার চিহ্নিত মাদক ব্যবসায়ী হাফিজুর রহমানের ছেলে।

এর আগে গাংনী থানার এস আই মনির হোসেন গোপন সংবাদের ভিত্তিতে আমিরুলের বাড়িতে অভিযান চালিয়ে ২০ গ্রাম গাঁজাসহ তাকে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে বিচারক তাকে এ সাজা দেন।

অপরদিকে, গতকাল বুধবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে চিত্লা গ্রামে অভিযান চালিয়ে চিত্লা মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক ছাত্রীর বাল্যবিয়ে বন্ধ করে দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম জামাল আহমেদের ভ্রাম্যমাণ আদালত।

জামাল আহমেদ জানান, গোপন সংবাদে জানতে পারি চিত্লা গ্রামের সুকেশ দাশের নাবালিকা মেয়ে সুরমিতা দাশের বিয়ের প্রস্তুতি চলছে। খবর পেয়ে বিয়ে বাড়িতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়। এর আগেই আদালতের উপস্থিতি টের পেয়ে ওই পরিবারের সদস্যরা আত্মগোপন করেন। পরে তাকে বাল্যবিয়ে না দেওয়ার নির্দেশ দেওয়া হয়।

 


মন্তব্য