kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


আওয়ামী লীগের সম্মেলনে যোগ দিচ্ছেন জামালপুরের ২০৮ প্রতিনিধি

জামালপুর প্রতিনিধি    

২০ অক্টোবর, ২০১৬ ১৫:২৩



আওয়ামী লীগের সম্মেলনে যোগ দিচ্ছেন জামালপুরের ২০৮ প্রতিনিধি

জামালপুর জেলার জনসংখ্যার আনুপাতিক হারে বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজমসহ ১০৪ জন কাউন্সিলর এবং ১০৪ জন ডেলিগেটসহ মোট ২০৮ জন প্রতিনিধি বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে যোগ দিচ্ছেন। সম্মেলনকে ঘিরে জামালপুর জেলা শহরসহ জেলার সাতটি উপজেলার ৬৮টি ইউনিয়নে চলছে সাজ সাজ রব।

সরেজমিনে দেখা যায়, জেলার বিভিন্ন সড়ক ও মহাসড়কে শোভা পাচ্ছে বিশাল বিশাল তোরণ, ব্যানার ও ফেস্টুন। এ ছাড়া আওয়ামী লীগের প্রতিটি শাখার দলীয় কার্যালয়, জেলা শহরের প্রতিটি সড়কের মোড়ে বঙ্গবন্ধু, শেখ হাসিনা এবং জয়ের ছবি সংবলিত প্লাকার্ড, ব্যানার, ফেস্টুনে ছেয়ে গেছে। এ ছাড়া শহরের গুরুত্বপূর্ণ সড়কের মোড়গুলো নানা রংয়ের আলোকসজ্জায় সজ্জিত করা হয়েছে। জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরী জানান, আওয়ামী লীগের জাতীয় সম্মেলন উপলক্ষে জেলা শহরের ২০টি স্থানে আলোকসজ্জায় সাজানোর পাশাপাশি জেলার সাতটি উপজেলা ও ইউনিয়নেও তৈরি করা হয়েছে বিভিন্ন তোরণ, ব্যানার ও ফেস্টুন।

জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ জানান, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজমসহ জামালপুরের ১০৪ জন কাউন্সিলর এবং ১০৪ জন ডেলিগেটসহ মোট ২০৮ জন প্রতিনিধি বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে যোগ দিচ্ছেন।

 


মন্তব্য