kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


ছিনতাইকৃত প্রাইভেট কার উদ্ধার

মধুখালীতে অস্ত্রসহ ছিনতাইকারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর    

২০ অক্টোবর, ২০১৬ ১৪:৫৯



মধুখালীতে অস্ত্রসহ ছিনতাইকারী গ্রেপ্তার

ঢাকা-খুলনা মহাসড়কে ফরিদপুরের মধুখালী উপজেলার বাগাট এলাকা থেকে অস্ত্রসহ এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ছিনতাইকৃত একটি টয়োটা এলিয়েন প্রাইভেট কার উদ্ধার করা হয়।

গত বুধবার রাতে এ ঘটনা ঘটে।
 
ওয়ান শুটার গান ও তিনটি কার্তুজসহ গ্রেপ্তার ছিনতাইকারী হলেন মাগুরা জেলা সদরের বুজরুক নিখুন্দি এলাকার শরীফুল ইসলামের ছেলে আলী আশরাফ নান্নু (২৮)। তার নামে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন থানায় গাড়ি ছিনতাই ও অস্ত্র মামলা রয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

মধুখালী থানার ওসি রুহুল আমীন জানান, গত বুধবার বিকেলে রাজধানী ঢাকার উত্তরা এলাকা থেকে ফরিদপুরের মধুখালী যাওয়ার কথা বলে চার ছিনতাইকারী একটি প্রাইভেট কার ভাড়া করেন। রাত সাড়ে ১১টার দিকে মধুখালীর উপজেলার পরীক্ষিতপুর এলাকায় পৌঁছালে চার ছিনতাইকারী প্রাইভেট কারের চালক জসিম উদ্দিনকে (৩৫) অস্ত্রের মুখে জিম্মি করে গাড়ি থেকে নামিয়ে দিয়ে প্রাইভেট কারটি নিয়ে মাগুরার দিকে যাওয়ার চেষ্টা করে। চালক জসিম উদ্দিন সঙ্গে সঙ্গে বিষয়টি পুলিশকে জানান। খবর পেয়ে ফরিদপুরের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. আমিনুর রহমানের নেতৃত্ব পুলিশের একটি দল গাড়িটিকে ধাওয়া করে। একপর্যায়ে মধুখালী উপজেলার বাগাট এলাকা থেকে আলী আশরাফ নামে এক ছিনতাইকারীকে আটক করে তার কাছ থেকে একটি ওয়ান শুটার গান, তিনটি কার্তুজ এবং প্রাইভেট কারটি উদ্ধার করা হয়। তবে পালিয়ে যায় অপর তিন ছিনতাইকারী।

ওসি আরো বলেন, "এ ব্যাপারে থানায় দস্যুতা ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃত আলী আশরাফ নান্নুকে আদালতে সোপর্দ করা হয়। "

 


মন্তব্য