kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


গাইবান্ধায় মামার হামলায় আহত ভাগ্নের মৃত্যু

কালের কণ্ঠ অনলাইন   

২০ অক্টোবর, ২০১৬ ১০:৪৬



গাইবান্ধায় মামার হামলায় আহত ভাগ্নের মৃত্যু

গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় জমিসংক্রান্ত বিরোধের জের ধরে মামার হামলায় আহত ভাগ্নে মো. সবুর উদ্দিনের (৩৫) মৃত্যু হয়েছে। এ ঘটনায় মামা কুদ্দুস (৫০) ও পাশান (৩০) নামে দুজনকে আটক করেছে পুলিশ।

জামালপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার ভোরে মৃত্যু হয় সবুর উদ্দিনের। এর আগে ফুলছড়ি উপজেলার এরেন্ডাবাড়ী ইউনিয়নের হরিচন্ডির চর এলাকায় বুধবার বিকেলে হামলার ঘটনা ঘটে। সবুর উদ্দিন হরিচন্ডির চরের মৃত আয়েজ উদ্দিনের ছেলে।

এরেন্ডাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো. আজিজুর রহমান জানান, সবুরের সঙ্গে তার মামা কেশমত মন্ডলের ছেলে মহিবার ও কুদ্দুসের জমি নিয়ে বিরোধ চলছিল। বুধবার বিকেলে সবুর ওই জমিতে ভূট্টা লাগানোর জন্য যায়। এ সময় তার মামা মহিবার ও কুদ্দুস সবুরকে বাধা দেয়। তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে মামা মহিবার ও কুদ্দুস সবুরের ওপর হামলা চালিয়ে মারপিট করতে থাকে। এতে সবুর গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে জামালপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে মৃত্যু হয় সবুরের।

ফুলছড়ি থানা পুলিশের ওসি আবদুল খালেক বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুজনকে আটক করা হয়েছে। লাশের ময়নাতদন্ত জামালপুর মেডিক্যাল হাসপাতালে সম্পন্ন হবে। এ ঘটনায় নিহত সবুরের পরিবারের পক্ষ থেকে ফুলছড়ি থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

 


মন্তব্য