kalerkantho

শুক্রবার । ২ ডিসেম্বর ২০১৬। ১৮ অগ্রহায়ণ ১৪২৩। ১ রবিউল আউয়াল ১৪৩৮।


স্কুলছাত্র হত্যার দুই আসামি বন্দুকযুদ্ধে নিহত

কালের কণ্ঠ অনলাইন   

২০ অক্টোবর, ২০১৬ ০৯:৫০



স্কুলছাত্র হত্যার দুই আসামি বন্দুকযুদ্ধে নিহত

চুয়াডাঙ্গার দামুড়হুদার স্কুলছাত্র সজিব অপহরণ, হত্যা ও গুম মামলার দুই আসামি বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। এই ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার ভোরে দামুড়হুদা উপজেলার দর্শনা পৌরশহরের পরানপুর বেলেমাঠ পাড়ার পাকা রাস্তার পুকুরের পাড় এলাকায় এই ঘটনা ঘটে। নিহত সবুজ (২৮) চুয়াডাঙ্গা সিঅ্যান্ডবি পাড়ার খবিরের ছেলে এবং শাকিল (২৪) দামুড়হুদা উপজেলার দশমী পাড়ার আব্দুল কাদেরের ছেলে। ঘটনাস্থল থেকে একটি দেশি শাটারগান, একটি রিভলবার, চার রাউন্ড গুলি ও দুটি ধারালো হাসুয়া উদ্ধার করা হয়েছে।

ঝিনাইদহ র‌্যাব ৬ এর উপ-অধিনায়ক মেজর মনির আহমেদ জানান, নিহত দুজনই দামুড়হুদায় চাঞ্চল্যকর সজিব অপহরণ খুন গুমের এজাহারভুক্ত আসামি। ঘটনাস্থল থেকে সন্ত্রাসীদের ফেলে যাওয়া দুটি আগ্নেয়াস্ত্র, চার রাউন্ড গুলি ও দুটি ধারালো হাসুয়া উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, বুধবার মধ্যরাতে র‌্যাবের একটি টহল দল চুয়াডাঙ্গা দামুড়হুদা এলাকায় টহলে বের হয়। বৃহস্পতিবার ভোর পৌনে ৩টার দিকে র‌্যাবের ওই দলটি দামুড়হুদার দর্শনা পৌরসভার পরানপুর বেলেমাঠ পাড়ার পাকা রাস্তার পুকুরের পাড় এলাকায় অবস্থায় নেয়।

এ সময় বেশ কয়েকজনকে দেখে চ্যালেঞ্জ করলে তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে র‌্যাব সদস্য শাহিন ও শামিম আহত হন। পরে র‌্যাবও পাল্টা গুলি চালায়। ঘটনাস্থলে তল্লাশি করে শাকিল ও সবুজকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে দামুড়হুদা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করে।
 


মন্তব্য