kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


মান্দায় এক ব্যক্তির লাশ উদ্ধার, মৃত্যু নিয়ে প্রশ্ন

নওগাঁ প্রতিনিধি   

১৯ অক্টোবর, ২০১৬ ২০:১৩



মান্দায় এক ব্যক্তির লাশ উদ্ধার, মৃত্যু নিয়ে প্রশ্ন

নওগাঁর মান্দা উপজেলায় তাছির উদ্দিন মোল্লা (৫০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার বেলা ১২টার দিকে হাড়িবিলা মাঠের একটি আমবাগান থেকে তার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে মান্দা থানা পুলিশ।

এদিকে নিহতের স্ত্রীর দাবি, পারিবারিক বিরোধের জের ধরে তার স্বামী খুন হয়ে থাকতে পারেন।

নিহত তাছির মোল্লা উপজেলার এলেঙ্গা গ্রামের মৃত জবের আলী মোল্লার ছেলে।  
    
স্থানীয় সূত্রে জানা যায়, আজ বুধবার সকাল ৭টার দিকে মাঠে কাজ করতে গিয়ে আম বাগানের একটি গাছে তাছির উদ্দিনের ঝুলন্ত লাশ দেখতে পায় গ্রামবাসী। পরে বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়।  

সূত্র আরো জানায়, নিহত তাছির মোল্লার সঙ্গে বড়ভাই লাজির মোল্লার পারিবারিক বিরোধ ছিল। এর জের ধরে ঈদুল আজহার কয়েকদিন আগে লাজির মোল্লা ও তার ছেলেরা নিহত তাছির মোল্লার স্ত্রী নাসিমা বিবিকে পিটিয়ে জখম করে। এ সময় তার ডান হাতটি ভেঙ্গে গুড়িয়ে দেওয়া হয়। এ ঘটনায় মান্দা থানায় একটি মামলা রয়েছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

নিহতের স্ত্রী নাসিমা বিবি জানান, সন্ধ্যার পর স্বামী-স্ত্রী খাওয়া-দাওয়া করে একই ঘরে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে স্বামীর নাম ধরে কে বা কারা ডেকে বের করে নিয়ে যায়। এরপর রাতে তিনি আর ফিরে আসেননি। তিনি অভিযোগ করে বলেন, পারিবারিক বিরোধের জের ধরে কৌশলে বাড়ি থেকে ডেকে নিয়ে তাকে খুন করা হয়ে থাকতে পারে।

এ ব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, নিহত তাছির মোল্লার লাশটি উদ্ধার করে 
ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পারিবারিক বিরোধের বিষয়টিও গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।


মন্তব্য