kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


জলঢাকায় স্কুলছাত্রীকে উত্যক্তের অভিযোগে বখাটের জেল

নীলফামারী প্রতিনিধি   

১৯ অক্টোবর, ২০১৬ ১৯:৪১



জলঢাকায় স্কুলছাত্রীকে উত্যক্তের অভিযোগে বখাটের জেল

নীলফামারীর জলঢাকা উপজেলায় অষ্টম শ্রেণির এক ছাত্রীকে উত্যক্তের অভিযোগে সাকিল (২৮) নামের এক বখাটেকে তিন মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। আজ বুধবার বেলা ১১টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ রাশেদুল হক প্রধান এ সাজা দেন।

সাজাপ্রাপ্ত সাকিল উপজেলার বালাগ্রাম ইউনিয়নের মন্থেরডাঙ্গা গ্রামের লুৎফর রহমানের ছেলে।

এ বিষয়টি নিশ্চিত করে জলঢাকা থানার উপ-পরিদর্শক(এসআই) হেলার উদ্দীন জানান, জলঢাকা পাইলট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক ছাত্রী মন্থেরডাঙ্গা গ্রামের তার নিজ বাড়ি বিদ্যালয়ে যাতায়াত করেন। অন্যান্য দিনের ন্যায় গতকাল মঙ্গলবার বিকেলে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে একই গ্রামের বখাটে সাকিল ওই ছাত্রীর পথ রোধ করে অশালীন কথাবার্তা বলতে থাকে। এ সময় আত্মরক্ষায় দ্রুত নিজ বাড়িতে গেলে ওই বখাটে সেখানে গিয়ে ছাত্রীটিকে লক্ষ্য করে অশালীন গালিগালাজ করে চলে যায়। এ ঘটনায় আজ বুধবার সকালে ওই ছাত্রী থানায় অভিযোগ করলে বখাটে শাকিলকে তাৎক্ষণিক আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয়। আদালতের বিচারক জলঢাকা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষাথীদের উপস্থিতিতে বখাটে সাকিলকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

অপরদিকে প্রকাশ্যে মাদক সেবনের অভিযোগে একই আদালত উপজেলা শহরে বাসস্ট্যান্ড এলাকার সুমন (২৫) নামে এক যুবকে ছয় মাসের কারাদণ্ড প্রদান করেন। সুমন ওই এলাকার অলিয়ার রহমানের ছেলে।

সাজাপ্রাপ্তদের দুপুরে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান এসআই হেলার উদ্দীন।


মন্তব্য