kalerkantho

শুক্রবার । ২ ডিসেম্বর ২০১৬। ১৮ অগ্রহায়ণ ১৪২৩। ১ রবিউল আউয়াল ১৪৩৮।


আহ্বায়ক হাসিবুর, সদস্য সচিব তপু

ভোলায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কমিটি

ভোলা প্রতিনিধি    

১৯ অক্টোবর, ২০১৬ ১৭:৪৯



ভোলায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কমিটি

ভোলায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল মঙ্গলবার রাতে জেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার দোস্ত মাহমুদ সভাপতিত্ব করেন।

সভায় বক্তব্য দেন ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম, সদর উপজেলা কমান্ডার অহিদুর রহমান, মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, ভোলা জেলা ইউনিটের প্রকল্প ও সমবায় কমান্ডার আবু হোসেন মিয়া, মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাচ্চু, রফিকুল ইসলাম, কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সহসাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, সাংবাদিক হাসিব রহমান, আদিল হোসেন তপু প্রমুখ।

সভায় জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কমিটি ঘোষণা করেন ভোলা জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার দোস্ত মাহমুদ। কমিটিতে হাসিব রহমানকে আহ্বায়ক ও আদিল হোসেন তপু তালুকদারকে সদস্য সচিব করে ২১ সদস্যর কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন যুগ্ম আহ্বায়ক কামরুল ইসলাম, তানজিরুল আলম। কমিটির কার্যনিবাহী সদস্যরা হলেন জুম্মান, মুসফিক মাহামুদ, ইয়াদুর রহমান, শাখাওয়াত শাকিল, কামাল হোসেন, আরিফুল ইসলাম, আতিকুর রহমান শিমুল, সাখাওয়াত হোসেন, অভি, হেলাল, অসিফ মাহামুদ, সাদ্দাম, জামাল হোসেন, কামরুল হাসান, জিয়া উদ্দিন রাজু, আনোয়ার হোসেন সুমন প্রমুখ। এ ছাড়া আরিফুর রহমানকে ভোলা সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহ্বায়ক, রেজাউল, এমরান হোসেন এবং রেজাউল কবির শিমুলকে যুগ্ম আহ্বায়ক এবং মোর্শেদ শিপনকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

পরে নবগঠিত জেলা ও থানা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নেতৃবৃন্দ জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার দোস্ত মাহমুদ ও ডেপুটি কমান্ডার শফিকুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।


মন্তব্য