kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


বাগাতিপাড়ায় গৃহবধূকে হত্যার অভিযোগ, আটক ১

বাগাতিপাড়া (নাটোর) সংবাদদাতা    

১৯ অক্টোবর, ২০১৬ ১৭:২০



বাগাতিপাড়ায় গৃহবধূকে হত্যার অভিযোগ, আটক ১

নাটোরের বাগাতিপাড়া উপজেলায় পারিবারিক কলহের জের ধরে ডলি বেগম (৪৬) নামে এক গৃহবধূকে মারপিটসহ শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে সতীন সালমা বেগম (৪০) ও তার স্বজনদের বিরুদ্ধে। আজ বুধবার সকালে উপজেলার পেরাবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আজ বুধবার দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ।

নিহত ডলি বেগম উপজেলার ওই গ্রামের শামসুল ইসলামের প্রথম স্ত্রী। আটককৃতরা  হলেন একই গ্রামের আসকান হোসেনের স্ত্রী বিলকিস বেগম (২৫)।

বাগাতিপাড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, পারিবারিক একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ডলি বেগম আজ বুধবার সকালে তার সতীন সালমার বাড়িতে যান। এ সময় তাদের মধ্যে ঝগড়া ও মারামারির ঘটনা ঘটে। একপর্যায়ে সতীন সালমা ও তার স্বজনরা ডলি বেগমকে বেদম মারপিট করে ঘরের ভেতর আটকে রাখেন। খবর পেয়ে ডলি বেগমের ছেলে রাকীব এগিয়ে গেলে তাকেও মারপিট করা হয়। পরে ছেলে রাকিব প্রতিবেশীদের সহায়তায় তার মাকে গলায় রশি দিয়ে ফাঁস লাগানো ও অচেতন অবস্থায় উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখনো থানায় কেউ কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। ধারণা করা হচ্ছে, ডলি বেগমকে মারপিটের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।

 


মন্তব্য