kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


ধামরাইয়ে কারখানার অটো ওয়েল্ডারের লাশ উদ্ধার

ধামরাই (ঢাকা) প্রতিনিধি    

১৯ অক্টোবর, ২০১৬ ১৬:১৭



ধামরাইয়ে কারখানার অটো ওয়েল্ডারের লাশ উদ্ধার

ঢাকার ধামরাইয়ে ইউনুস সরকার নামের এক ওয়েল্ডারের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ইউনুস উপজেলার কালামপুরে অবস্থিত বিলট্রেড ইঞ্জিনিয়ারিং কারখানায় (রঙিন ঢেউটিন তৈরি কারখানা) অটো ওয়েল্ডার পদে চাকরি করতেন।

তিনি কুষ্টিয়া সদর থানার কমলাপুর গ্রামের মৃত আবদুস সাত্তারের ছেলে। আজ বুধবার সকালে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত ইউনুস তাঁর মা নুরজাহান (৮৫), দ্বিতীয় স্ত্রী সবেদা বেগম এবং ওই ঘরের তিন ছেলে ও দুই মেয়েকে নিয়ে কালামপুর গ্রামের মৃত শফিকুল ইসলামে বাড়িতে ভাড়া থাকতেন। প্রথম স্ত্রী শাহেদা বেগম গ্রামের বাড়িতে থাকেন। ওই ঘরের দুই ছেলে ধামরাইয়ের বালিথায় 'সরকার স্টিল' মিলে চাকরি করেন।  

নিহতের স্ত্রী সবেদা বেগম জানান, তার স্বামী মঙ্গলবার কর্মস্থল থেকে বেলা ২টার দিকে বাসায় ফেরেন। খাওয়া-দাওয়ার পর ঘুমিয়ে পড়েন তিনি। এরপর বিকেল সাড়ে ৩টার দিকে বাসা থেকে বের হন। রাত ১০টার সময় তিনি তার স্বামীর মোবাইল ফোনে কল করার পর তা বন্ধ পান। এ অবস্থায় তারা ঘুমিয়ে পড়েন। সকালে শুনতে পান তার স্বামীর লাশ কালামপুর বাজারের পশ্চিম পাশে সেলিম হোসেনের কলাবাগানে পড়ে আছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

ধামরাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দীপক চন্দ্র সাহা জানান, ধারণা করা হচ্ছে মাদক ব্যবসাকে কেন্দ্র করে এ খুনের ঘটনা ঘটেছে। তবে তদন্ত শেষে বিষয়টি সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

 


মন্তব্য