kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


অস্ত্রের ভয় দেখিয়ে পোশাককর্মীকে ‘ধর্ষণ’, গ্রেপ্তার ১

কালের কণ্ঠ অনলাইন   

১৮ অক্টোবর, ২০১৬ ২২:৫৪



অস্ত্রের ভয় দেখিয়ে পোশাককর্মীকে ‘ধর্ষণ’, গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ সদরে অস্ত্রের ভয় দেখিয়ে এক পোশাককর্মীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার ফতুল্লার পাগলাশাহি মহল্লা থেকে ওই যুবকটিকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃত জামাল(২২) ওই মহল্লার মোবারক মিয়ার ছেলে। তিনি কুতুবপুর এলাকার সন্ত্রাসী মীর হোসেন মীরু বাহিনীর সদস্য বলে দাবি পুলিশের।

পুলিশ জানায়, এ ঘটনায় ওই পোশাককর্মীর (১৫) বাবা বাদী হয়ে জামালের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।

মামলার নথি থেকে জানা যায়, ওই কিশোরী পাগলাশাহি মহল্লায় একটি ভাড়া বাড়িতে বাবা-মার সঙ্গে থাকেন। তার বাবা রাজমিস্ত্রি এবং মা একটি মিলে চাকরি করেন। মেয়েটি একটি টেক্সটাইল মিলে চাকরি করেন। মেয়েটি কর্মস্থলে আসা-যাওয়ার পথে জামাল নানাভাবে তাকে উত্ত্যক্ত করে আসছিল। জামাল এলাকায় খারাপ প্রকৃতিক লোক হিসেবে পরিচিত হওয়ায় ভয়ে প্রতিবাদ করেনি সে। এরপরে গত রবিবার রাতে কিশোরীর ডিউটি থাকায় বিকেলে ঘরে ছিলেন সে। ওই সময় বাড়িতে বাবা-মা ছিলেন না। সেই সুযোগে জামাল ঘরে ঢুকে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে এবং কথাটি কাউকে না জানাতে হুমকি দিয়ে চলে যায়।

এ ব্যাপারে জানতে চাইলে মামলার তদন্ত কর্মকর্তা ফতুল্লা মডেল থানার এসআই কাজী এনামুল জানান, বিষয়টি পরিবারের সদস্যদের জানানোর পর কিশোরীর বাবা সোমবার রাতে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

জামালের বিরুদ্ধে নানা অপকর্মের অভিযোগ রয়েছে বলেও জানান এসআই এনামুল।


মন্তব্য