kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


পার্বতীপুরের বেলাইচন্ডি ইউনিয়নের ভোট গ্রহণ ৩১ অক্টোবর

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি   

১৮ অক্টোবর, ২০১৬ ২০:৪০



পার্বতীপুরের বেলাইচন্ডি ইউনিয়নের ভোট গ্রহণ ৩১ অক্টোবর

দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট কেন্দ্রে জাল ভোট দেওয়ার অভিযোগে স্থগিত হওয়া একটি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ৩১ অক্টোবর।

এ বিষয়টি নিশ্চিত করে পার্বতীপুর উপজেলা নির্বাচন অফিসার জিকরুল হক জানান, উপজেলার ১ নম্বর বেলাইচন্ডি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে স্থগিত হওয়া কেন্দ্রে (কৈপুলকি সরকারী প্রাথমিক বিদ্যালয়) ভোট গ্রহণ অনুষ্ঠানের লক্ষে আজ মঙ্গলবার তফসীল ঘোষণা করা হয়েছে এবং ওই কেন্দ্রে আগামী ৩১ অক্টোবর ভোট গ্রহণ করা হবে।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, গত ৭ মে পার্বতীপুর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই দিন বেলাইচন্ডি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের কৈপুলকি সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে জাল ভোট দেওয়ার অভিযোগে ভোট গ্রহণ স্থগিত করা হয়। স্থগিত হওয়ায় ফলাফল ঘোষণা করা হয়নি। তবে ওই ইউনিয়নের ৯টি কেন্দ্রের মধ্যে ৪টি কেন্দ্রের ফলাফল ঘোষনা করেন রিটার্নিং অফিসার।  

ঘোষিত ফলাফলে বিএনপি প্রার্থী এআইএম হাসিবুর রশীদ পান ৮৫০৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আওয়ামী লীগের নুর মোহাম্মদ রাজা পান ৭১৫০ ভোট। এ কেন্দ্রের ভোটার ২৭৮৫ জন।


মন্তব্য