kalerkantho


নীলফামারীতে শেখ রাসেলের জম্মবার্ষিকীতে তিন দিনের কর্মসূচি

নীলফামারী প্রতিনিধি   

১৮ অক্টোবর, ২০১৬ ১৮:২৪



নীলফামারীতে শেখ রাসেলের জম্মবার্ষিকীতে তিন দিনের কর্মসূচি

নীলফামারীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলের ৫২তম জম্মবার্ষিকী উপলক্ষে তিন দিনের কর্মসূচি গ্রহণ করেছে জেলা শিশু একাডেমি।

আজ মঙ্গলবার সকালে জেলা শিশু একাডেমি চত্বরে বেলুন উড়িয়ে এ কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক জাকীর হোসেন। এ সময় সেখানে জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মোহাম্মদ বেলায়েত হোসেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহ্বায়ক আহসান রহিম মঞ্জিল এবং জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোস্তাক আহমেদ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোস্তাক আহমেদ জানান, শেখ রাসেলের ৫২তম জম্মদিন উপলক্ষে ১৮ অক্টোর থেকে ২০ অক্টোবর পর্যন্ত তিন দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়। এর মধ্যে মঙ্গলবার সকালে কর্মসূচির উদ্বোধন শেষে আলোচনা সভা ও শিশুদের সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

আগামীকাল বুধবার বিকেলে শিশুদের রচণা প্রতিযোগীতা ও বৃহস্পতিবার বিকেলে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। শেষে আলোচনা সভা, বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে কর্মসূচি সমাপ্ত হবে।


মন্তব্য