kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


আশুলিয়ায় শ্রমিকবাহী বাস খাদে পড়ে আহত অর্ধশতাধিক

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

১৮ অক্টোবর, ২০১৬ ১৭:৪২



আশুলিয়ায় শ্রমিকবাহী বাস খাদে পড়ে আহত অর্ধশতাধিক

আশুলিয়ায় পৃথক দুটি স্থানে শ্রমিকবাহী দুটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অর্ধশতাধিক শ্রমিক আহত হয়েছে। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার সকালে আশুলিয়ার পাড়াগ্রাম-ধামরাই সড়কের ভাটিয়াকান্দি ও জিরানী-শিমুলিয়া সড়কের গোহাইলবাড়ি নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোরশেদ মোল্লা জানান, আশুলিয়ার পাড়াগ্রাম থেকে গাজীপুরের চক্রবর্তী এলাকায় বেক্সিমকো গ্রুপের সাইনপুকুর সিরামিকস কারখানার রউফ এন্টারপ্রাইজের একটি শ্রমিকবাহী বাস ধামরাই-পাড়াগ্রাম সড়কের ভাটিয়াকান্দি এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বাসটি সড়কের পাশে খাদে পড়ে যায়। এ ঘটনায় বাসে থাকা অন্তত ৩০ শ্রমিক আহত হয়।

অপরদিকে একই দিনে অপর একটি শ্রমিকবাহী বাস শিমুলিয়া-জিরানী সড়কের গোহাইলবাড়ি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে গিয়ে অন্তত ২০ শ্রমিক আহত হয় বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।  

তিনি আরও জানান, আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এছাড়া বাস দুটির চালকদের আটকের চেষ্টা চালানো হচ্ছে।

এদিকে স্থানীয় একাধিক ব্যক্তি অভিযোগ করে বলেন, রউফ এন্টারপ্রাইজের বাসগুলোর কোন ফিটনেস নেই। এছাড়া এই বাসগুলোর চালকদেরও কোন লাইসেন্স নেই বলেও দাবি স্থানীয়দের।  


মন্তব্য