kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


কুমিল্লায় চুরির মালামালসহ তিন চোর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা    

১৮ অক্টোবর, ২০১৬ ১৫:৫৪



কুমিল্লায় চুরির মালামালসহ তিন চোর গ্রেপ্তার

কুমিল্লায় প্রায় তিন লাখ টাকার চুরির মালামালসহ তিন চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার ভোরে নগরীর শাসনগাছা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের ঘরে তল্লাশি চালিয়ে চুরির মালামাল উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন কোতোয়ালি থানাধীন শাসনগাছা (ঈদগাহ) এলাকার মো. চারু মিয়ার ছেলে মো. শাহজাহান মিয়া (৩৫), একই এলাকার রফিক মিয়ার ছেলে মো. আরমান (২২) এবং শাসনগাছা মোল্লা বাড়ির খোকা মিয়ার ছেলে মো. রাসেল (২০)।

জানা যায়, গত ২২ সেপ্টেস্বর কোতোয়ালি থানাধীন ২ নম্বর ইউনিয়ন পরিষদের  মুড়াপাড়া সাকিনের ফেরদৌসি আক্তারের বসতঘর থেকে ৬০ হাজার টাকা, একটি টেলিভিশন, একটি ল্যাপটপ, সাড়ে পাঁচ ভরি স্বর্ণালংকার, একটি ফ্যান, দুটি ক্যামেরা, অনুমান এক লাখ টাকা মূল্যের বিদ্যুৎ সংযোগের তারসহ প্রায় চার লাখ ৮২ হাজার টাকার মালামাল চুরি করে। ওই ঘটনায় ফেরদৌসি আক্তার বাদী হয়ে গত ১৬ অক্টোবর কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সালাউদ্দিনের নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. মোস্তফা মাহমুদ পিয়াল ও এসআই মো. মজনু মিয়া মঙ্গলবার ভোর সাড়ে ৫টায় কোতোয়ালি মডেল থানাধীন শাসনগাছা এলাকায় অভিযান চালিয়ে শাহজাহান মিয়া, আরমান ও রাসেলকে আটক করে।

পরে গ্রেপ্তারকৃতদের মধ্যে আসামি শাহজাহান মিয়ার বসতঘর থেকে চুরির মালামাল উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সত্যতা স্বীকার করেছে বলে পুলিশ জানায়। আসামিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করে আদালতে পাঠানো হয়েছে।

 


মন্তব্য