kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

কুমিল্লায় ব্যাংক গ্রাহকের টাকা ছিনতাইকালে ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা    

১৮ অক্টোবর, ২০১৬ ১৫:২০



কুমিল্লায় ব্যাংক গ্রাহকের টাকা ছিনতাইকালে ছিনতাইকারী আটক

কুমিল্লার চান্দিনায় ব্যাংক গ্রাহকের টাকা ছিনতাইকালে ইমরান হোসেন সোহাগ (৩০) নামে এক ছিনতাইকারীকে আটক করেছে স্থানীয়রা। পরে গণধোলাই দিয়ে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

আজ মঙ্গলবার দুপুরে চান্দিনা উপজেলা সদরের জনতা ব্যাংক শাখার নিচে এ ঘটনা ঘটে। আটক ছিনতাইকারী ইমরান হোসেন সোহাগ দেবিদ্বার উপজেলার সুলতানপুর ইউনিয়নের বেতুয়া গ্রামের মকবুল হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর সাড়ে ১২টার দিকে দেবিদ্বার উপজেলাধীন বরকামতা ইউনিয়নের নবিয়াবাদ গ্রামের ব্যবসায়ী বাবুল হোসেন চান্দিনা বাজারস্থ চৌধুরী মার্কেটের দ্বিতীয় তলার জনতা ব্যাংক লিমিটেড থেকে এক লাখ টাকা উত্তোলন করে নিচে নেমে নামছিলেন। এ সময় ছিনতাইকারী সোহাগ ব্যাংক থেকেই তার পিছু নেয়। গ্রাহক বাবুল হোসেন নিচে নামার সাথে সাথে ছিনতাইকারী সোহাগ তার টাকার ব্যাগ ছিনতাই করে পালানোর চেষ্টা করে। স্থানীয়রা তাকে ধাওয়া করে আটক করে গণপিটুনি দেয়। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

চান্দিনা থানার এসআই রাহাত ছিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, "খবর পেয়ে আমরা স্থানীয় জনতার কাছ থেকে ছিনতাইকারীকে উদ্ধার করে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়েছি। " এ ব্যাপারে চান্দিনা থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

 


মন্তব্য