kalerkantho

মঙ্গলবার। ২১ ফেব্রুয়ারি ২০১৭ । ৯ ফাল্গুন ১৪২৩। ২৩ জমাদিউল আউয়াল ১৪৩৮।


ভাঙ্গায় স্বাস্থ্যকেন্দ্রে স্ত্রীর লাশ রেখে পালিয়েছে স্বামী

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর    

১৮ অক্টোবর, ২০১৬ ১৪:২৫



ভাঙ্গায় স্বাস্থ্যকেন্দ্রে স্ত্রীর লাশ রেখে পালিয়েছে স্বামী

ফরিদপুরের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে স্ত্রীর লাশ ফেলে পালিয়ে গেছে এক স্বামী। পরে হাসপাতাল কর্তৃপক্ষের ফোন পেয়ে পুলিশ সেখান থেকে লাশ উদ্ধার করে। এ ঘটনার পর থেকে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন বাড়ি ছেড়ে পালিয়েছে।

নিহত ওই গৃহবধূর নাম রাশেদা বেগম (২২)। তিনি উপজেলার চান্দ্রা ইউনিয়নের দিঘলকান্দা গ্রামের কাঠমিস্ত্রি আজিজুল মাতুব্বরের স্ত্রী।  

ভাঙ্গা থানার এসআই আবুল কালাম আজাদ জানান, পারিবারিক কলহের জের ধরে  গতকাল সোমবার গভীর রাতে বিষপান করেন রাশেদা। পরিবারের লোকজন তাকে ভাঙ্গা হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। তাঁর মৃত্যুর খবরে স্বামী ও তার পরিবারের লোকজন লাশ ফেলেই হাসপাতাল থেকে পালিয়ে যায়। খবর পেয়ে আজ মঙ্গলবার সকালে হাসপাতাল থেকে রাশেদার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তা ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

নিহত রাশেদার ভাই মজিবর রহমান বলেন, "রাশেদার স্বামী আজিজুল মাতুব্বর এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরাকীয়ায় জড়িত। এ নিয়ে পারিবারিক কলহ ছিল। এলাকায় সালিস করেও কোনো সুরাহা হয়নি। " শ্বশুরবাড়ির লোকজন তার বোনকে হত্যার পর মুখে বিষ ঢেলে আত্মহত্যার ঘটনার সাজিয়েছে বলে দাবি করেন তিনি।

 


মন্তব্য