kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


শেরপুর থেকে নিখোঁজের ৬ দিন পর ছাত্রের লাশ উদ্ধার

শেরপুর প্রতিনিধি   

১৭ অক্টোবর, ২০১৬ ২০:৪৯



শেরপুর থেকে নিখোঁজের ৬ দিন পর ছাত্রের লাশ উদ্ধার

শেরপুর থেকে নিখোঁজের ৬ দিন পর ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয় সংলগ্ন ব্রহ্মপুত্র নদীর তীর থেকে এক কলেজছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার সকালে তার লাশটি উদ্ধার করে কোতয়ালী থানা পুলিশ।

এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে।

নিহত মিনহাজুল ইসলাম আকাশ (১৭) শেরপুর শহরের গৌরীপুর মহল্লার মৃত মফিজুল ইসলামের একমাত্র ছেলে। সে শেরপুর সরকারি কলেজের মানবিক বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল।  

 
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গত ১১ অক্টোবর দুপুরে প্রাইভেট পড়ার কথা বলে বাসা থেকে বের হলেও মিনহাজুল ইসলাম আকাশ আর বাড়ি ফেরেনি। সাথে থাকা মোবাইল ফোনটিও বন্ধ থাকায় খোঁজাখুজি করে না পেয়ে পরদিন আকাশের চাচা বাদী হয়ে শেরপুর সদর থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেন। আজ সোমবার সকাল ৯টার দিকে খবর আসে তার লাশ উদ্ধারের।  

এ বিষয়ে আকাশের নিকটাত্মীয় সাবেক ইউপি চেয়ারম্যান আতাউর রহমান আতা জানান, আকাশের পরনের প্যান্টে থাকা বন্ধ মোবাইলটি চালু করে পুলিশ সেভ করা নাম্বারে ফোন দিলে আমরা তার লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত হই। তার শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানিয়েছে।  

কে, কি কারণে তাকে হত্যা করেছে-এ প্রশ্নের উত্তর এখনও না মিললেও ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার কারণে কেউ তাকে পরিকল্পিতভাবে ওই জায়গায় নিয়ে হত্যা করেছে।

এ ব্যাপারে ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম জানান, সোমবার উদ্ধার হওয়া আকাশের শরীরে ধারালো অস্ত্রের বেশ কিছু জখম দেখা গেলেও সেগুলো দেখে মনে হচ্ছে কয়েকদিন আগেই তাকে হত্যা করা হয়েছে।


মন্তব্য