kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


অল্পের জন্য রক্ষা পেলেন ময়মনসিংহ জেলা প্রশাসক

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি   

১৭ অক্টোবর, ২০১৬ ১৭:২২



অল্পের জন্য রক্ষা পেলেন ময়মনসিংহ জেলা প্রশাসক

সড়ক দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য রক্ষা পেলেন ময়মনসিংহে নতুন যোগদানকারী জেলা প্রশাসক মো. খলিলুর রহমান। আজ সোমবার তিনি নান্দাইল উপজেলায় মতবিনিময় অনুষ্ঠান শেষ করে অন্য একটি অনুষ্ঠানের জন্য রওনা হন।

এ সময় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়ের নান্দাইল উপজেলার চামটা বাসস্ট্যান্ড এলাকায় বিকেল সোয়া ৩টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোয়াজ্জেমপুর ইউনিয়নের সুবেদ আলীর পুত্র আনোয়ার হোসেন (৪০) তাঁর ইজিবাইকটি ওই মহাসড়কে বেখেয়ালীভাবে চালাচ্ছিলেন। এ সময় ময়মনসিংহ জেলা প্রশাসক মো. খলিলুর রহমানকে বহন করার গাড়িটি দূর থেকে হর্ন বাজিয়ে এগুতে থাকলেও ইজিবাইকচালক তা তোয়াক্কা না করে জেলা প্রশাসককে বহন করা গাড়িটির সামনে পড়ে।  

ওই গাড়িতে থাকা একজন কর্মকর্তা বলেন, এ সময় চলন্ত  গাড়িটি দ্রুত ব্রেক কষলে গাড়িটি মহাসড়কের কিনারায় গিয়ে বিপজ্জনকভাবে কাত হয়ে থেমে যায়। ফলে গাড়িতে থাকা জেলাপ্রশাসকসহ অন্যরা অল্পের জন্যে বড় রকমের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পায়। পরে জেলা প্রশাসকের দেহরক্ষী ইজিবাইক চালককে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

বেপরোয়া ও অসচেতনভাবে অবৈধ যান ইজিবাইক চালিয়ে অন্য গাড়িকে দুর্ঘটনার মুখে ফেলে দেওয়ার অভিযোগে আনোয়ার হোসেন নামে ইজিবাইক চালককে এক মাসের সাজা প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার ও নির্বাহী হাকিম তামীম আল ইয়ামীম।


মন্তব্য