kalerkantho


জেলা প্রশাসকের জানাজা বিকালে, দাফন গোপালগঞ্জে

কালের কণ্ঠ অনলাইন   

১৭ অক্টোবর, ২০১৬ ১৪:৫১



জেলা প্রশাসকের জানাজা বিকালে, দাফন গোপালগঞ্জে

চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মো. জাহিদুল ইসলামের জানাজা সোমবার বিকাল ৩টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হবে। পরে তার লাশ দাফনের জন্য নিজ জেলা গোপালঞ্জের সদর উপজেলার শুকতাইল গ্রামে পাঠানো হবে। অতিরিক্ত জেলা প্রশাসক মো. আবু জাফর এই তথ্য জানান।

উল্লেখ্য, উচ্চরক্তচাপজনিত কারণে রবিবার সকাল সাড়ে ১০টায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মো. জাহিদুল ইসলাম। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বৎসর। তিনি মা, স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার শুকতাইল গ্রামে।

তিনি সোমবার সকালে রাজশাহী বিভাগীয় কমিশনার অফিসে বিভাগীয় টাস্কফোর্স কমিটির সভায় অংশ নেওয়ার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এ সময় তিনি তার সহকর্মীদের দ্রুত মেডিক্যালে নেওয়ার অনুরোধ করেন। পরে সহকর্মীরা তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে চাঁপাইনবাবগঞ্জে শোকের ছায়া নেমে আসে।

তিনি এ বছরের জানুয়ারি মাসে চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন। চাঁপাইনবাবগঞ্জে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে।

 


মন্তব্য