kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


গাইবান্ধায় বাসচাপায় শ্রমিক নিহত

কালের কণ্ঠ অনলাইন   

১৭ অক্টোবর, ২০১৬ ১২:৫৩



গাইবান্ধায় বাসচাপায় শ্রমিক নিহত

রংপুর-ঢাকা মহাসড়কের গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় বাসচাপায় রায়হান আলী (৪০) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। আজ সোমবার পলাশবাড়ী উপজেলার কোমরপুর বাজার এলাকায় সকাল পৌনে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

রায়হান আলী গোবিন্দগঞ্জ উপজেলার তালুককানুপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের আশকোর আলীর ছেলে। রায়হান আলী একজন মোটর পরিবহন শ্রমিক ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার সকালে বগুড়া থেকে আসা গাইবান্ধাগামী ভাই-বন্ধু গাইবান্ধা পরিবহন নামে বাস গোবিন্দগঞ্জ আসে। এ সময় গোবিন্দগঞ্জ পরিবহন মালিক সমিতির লোকজন চৌমাথা মোড়ে বাসটিকে থামানোর চেষ্টা করে। কিন্তু বাসের চালক বেপরোয়া গতিতে বাস চালাতে থাকে। বাসটি কোমরপুর বাজার এলাকায় পৌঁছলে মহাসড়কের ওপর থাকা শ্রমিক রায়হান আলী বাসটিকে থামানোর সংকেত দেয়। কিন্তু চালক রায়হানকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় রায়হানের।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. আবুল বাশার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ভাই-বন্ধু গাইবান্ধা পরিবহনের মালিক ও চালক-হেলপারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে। নিহত রায়হানের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 


মন্তব্য