kalerkantho


ডিসির সই জালিয়াতি করে টাকা আত্মসাৎ: ২ কর্মচারী জেলহাজতে

মাদারীপুর প্রতিনিধি   

১৬ অক্টোবর, ২০১৬ ২৩:৪১



ডিসির সই জালিয়াতি করে টাকা আত্মসাৎ: ২ কর্মচারী জেলহাজতে

মাদারীপুর জেলা প্রশাসকের সই জালিয়াতি করে টাকা আত্মসাতের অভিযোগে আজ রবিবার দুপুরে দুদকের মামলায় ২ কর্মচারীকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত।

মামলার বিবরণে জানা গেছে, অগ্রণী ব্যাংক মাদারীপুর শাখা থেকে মাদারীপুর জেলা প্রশাসকের সই জালিয়াতি করে ৪ লাখ ৪৭ হাজার টাকা আত্মসাৎ করা হয়। এই অভিযোগে দুর্নীতি দমন কমিশন ফরিদপুর সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নাসির উদ্দিন আহমেদ গত ১৭ আগস্ট মাদারীপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় আজ রবিবার আদালতে হাজিরা দিতে এলে আদালত আসামি আবু বাদশা মাতুব্বর এবং মিজানুর রহমানের জামিন নামঞ্জুর করে তাদের জেলহাজতে প্রেরণ করে।

এ ঘটনার সত্যতা স্বীকার করে মাদারীপুর কোট ইনেস্পেক্টর মো. শাহজাহান মিয়া জানান, আাসামিরা কোর্টে জামিনের আবেদন করলে বিচারক জামিন নামঞ্জুর করে তাদের জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

প্রসঙ্গত, আসামি আবু বাদশা মাতুব্বর এবং মিজানুর রহমান মাদারীপুর জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার শাখার অফিস সহকারী হিসেবে দায়িত্ব পালনের সময় গত ২০১৪ সালের জুলাই থেকে ২০১৫ সালের আগস্ট মাসের মধ্যে বিভিন্ন সময়ে ৩টি চেকের সই জালিয়াতি করে ৪ লাখ ৪৭ হাজার টাকা আত্মসাৎ করে। এ ঘটনায় জেলা প্রশাসক কার্যালয় থেকে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্তে সই জালিয়াতির বিষয়টি প্রমাণিত হওয়ায় দুদকের সিদ্ধান্তে গত ১৭ আগস্ট মাদারীপুর সদর থানায় মামলা হয়।


মন্তব্য