kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


শিবগঞ্জে তরুণীর লাশ উদ্ধার

আঞ্চলিক প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ   

১৬ অক্টোবর, ২০১৬ ২৩:৩০



শিবগঞ্জে তরুণীর লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার মর্দানা এলাকা থেকে এক তরুণীর লাশ উদ্ধার করেছে শিবগঞ্জ থানা পুলিশ। আজ রবিবার দুপুরে লাশটি উদ্ধার করা হয়।

নিহত জান্নাতি খাতুন (১৮) শিবগঞ্জ পৌরসভার মর্দানা গ্রামের পুকুরটুলী এলাকার মোঃ আলমের মেয়ে।
 
এলাকাবাসী ও পুলিশ জানায়, গতকাল শনিবার রাত থেকে জান্নাতি খাতুন নিখোঁজ হয়। এর পর থেকে পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাইনি। আজ রবিবার ভোরে স্থানীয়রা পুকুরটুলি এলাকার পাশ্ববর্তী একটি আখ ক্ষেতে একটি লাশ দেখতে পেয়ে জান্নাতি খাতুনের বাবাকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে জান্নাতির বাবা আলম তার মেয়ের লাশ সনাক্ত করেন। পরে শিবগঞ্জ থানা পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ দুপুরে জান্নাতি খাতুনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।  

এ ঘটনার সত্যতা স্বীকার করে শিবগঞ্জ থানা পুলিশের ওসি( তদন্ত) সরোয়ার হোসেন জানান, তদন্তের পর বলা যাবে হত্যার রহস্য। তিনি আরো জানান, মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং এ ঘটনায় কেউ আটক হয়নি।

উল্লেখ্য, এর আগে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আব্দুস সালাম ও তার প্রতিপক্ষ পাশবান এবং তার ভাই জেম এর সাথে দফায় দফায় লুটপাট, অগ্নিসংযোগ ও হামলার ঘটনা ঘটে। এতে একজন নিহত হন। এলাকাবাসীর মধ্যে কারো কারো ধারণা, এরই জের ধরে জান্নাতি খাতুনকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।


মন্তব্য